সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বাইপাস সার্জারির পর ভালো আছেন ফেরদৌস ওয়াহিদ

সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ ওপেন হার্ট বাইপাস সার্জারির পর ভালো আছেন। তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন তার ছেলে কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ।

মঙ্গলবার (২৬ জুলাই) এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে তিনি এ কথা জানান। তিনি জানান, দেশের স্বনামধন্য হৃদরোগ বিশেষজ্ঞ এবং সার্জন ডাক্তার জাহাঙ্গীর কবিরের তত্ত্বাবধানে আছেন ফেরদৌস ওয়াহিদ।

হাবিব ওয়াহিদ নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রাত ৮টার দিকে একটি স্ট্যাটাসে লেখেন, “আপনাদের দোয়ায়, মহান আল্লাহর ইচ্ছায় জনাব ফেরদৌস ওয়াহিদ ওপেন হার্ট বাইপাস সার্জারির পর আস্তে আস্তে তার চিরচেনা রূপে ফিরছেন। উনার পাশে দাঁড়িয়ে আছেন ডাক্তার জাহাঙ্গীর কবির যিনি এ দেশের অত্যন্ত স্বনামধন্য একজন হার্ট সার্জন। সার্জারিটি মোটেও সহজ ছিল না। কিন্তু উনার দক্ষ হাতে খুব ভালোভাবেই তা সম্পন্ন হয়. ডাক্তার সাহেবের প্রতি রইলো আমাদের পরিবারের পক্ষ থেকে বিশেষ কৃতজ্ঞতা। ঢাকার ইউনাইটেড হাসপাতালে অনেক যত্ন সহকারে তারা আমাদের প্রিয় এই পপ সম্রাট-এর দেখাশোনা করেছেন। যা তার দ্রুত সুস্থ হয়ে ওঠার ক্ষেত্রে অনেক সহায়ক হবে ইনশাআল্লাহ, তাই তাদের সবার প্রতি আমাদের পরিবারের পক্ষ থেকে রইলো অনেক অনেক শ্রদ্ধা ও ভালোবাসা❤️।”

ফেসবুকে হাবীবের এই পোস্টের নিচে তার ভক্ত-অনুরাগীরা তাদের শুভকামনা জানিয়েছেন।

চিত্রজগত/সঙ্গীত

সংশ্লিষ্ট সংবাদ