রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ওটিটিতেও সফল শাকিবের ‘প্রিয়তমা’

চিত্রজগত ফটো -- চিত্রজগত.কম

সিনেমা হলে মুক্তির পর দেশ-বিদেশে ব্যবসায়িক রেকর্ড গড়েছে শাকিব খানের ছবি ‘প্রিয়তমা’। মুক্তির দুই মাসে বিশ্বব্যাপী ৪১ কোটির বেশি টাকা আয় (গ্রস সেল) করেছে। শুধু সিনেমা হল নয়, ওটিটিতেও ছবিটি দিয়ে ইতিহাস সৃষ্টি করলেন এই সুপারস্টার।

২২ আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম বায়স্কোপ অ্যাপে ছবিটি মুক্তি পায়। ফ্রি নয়, ১৮ টাকা দিয়ে সাবস্ক্রাইব করে ছবিটি দেখে রেকর্ড সংখ্যক দর্শক। এই তথ্য জানিয়েছে বায়স্কোপ। তারা জানায়, মাত্র ৪০ ঘণ্টায় ১ কোটি, আর প্রথম ১৮ দিনেই ৫ কোটির বেশি মিনিট প্রিয়তমা দেখেছে দর্শক, যাকে দেশের ওটিটি ইতিহাসে মাইলফলক বলছেন কর্তৃপক্ষ।

বায়স্কোপ জানায়, সর্বকালের ইতিহাস ছড়িয়ে মাত্র ১৮ দিনে ৫ কোটি+ স্ট্রিমিং পেয়ে ‘প্রিয়তমা’ এখন দেশে সবার শীর্ষে! এখনও ছবিটি এই অ্যাপে দেখা যাচ্ছে।

আরশাদ আদনানের প্রযোজনায় ‘প্রিয়তমা’ পরিচালনা করেছেন হিমেল আশরাফ। তিনি মনে করেন, বায়স্কোপে শুধুমাত্র বাংলাদেশ থেকে ‘প্রিয়তমা’ দেখা যাচ্ছে। যদি সারাবিশ্ব থেকে দেখা যেত এই রেকর্ড অন্য উচ্চতায় চলে যেতো।

সিনেমার পাশাপাশি ‘প্রিয়তমা’র গানগুলো ফেসবুক ইউটিউব থেকে রেকর্ড পরিমাণ ভিউ দেখা গেছে। সিনেমা হলের পাশাপাশি ওটিটি রাইটস এবং টিভিতে শাকিবের ছবির ব্যাপক চাহিদা! যা রীতিমত অবাক করার মতো!

শুধু তাই নয়, সিনেপ্লেক্সে শাকিবের দর্শক নেই বলে যে অপবাদ ছিলো, সেটাও এবার ‘প্রিয়তমা’র মাধ্যমে ঘুচিয়ে দিয়েছেন শাকিব!

‘প্রিয়তমা’ ছবির ডিজিটাল পার্টনার টাইগার মিডিয়ার জাহিদ হাসান অভি জানান, গত পাঁচ বছরে অন্য ২০ সিনেমা থেকে তিনি যে পরিমাণ ব্যবসা পেয়েছেন, শাকিব খানের ‘প্রিয়তমা’র গানগুলো মাত্র দুই মাসে ইউটিউব, ফেসবুক তার চেয়ে বেশি আয় এনে দিয়েছে।

চিত্রজগত ডটকম/ওটিটি

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়