বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বউ সাজার স্বপ্ন পূরণ নায়িকার!

বিয়ে করলেন চিত্রনায়িকা শিরিন শিলা। ছয় বছরের প্রেমের সম্পর্কের পর সেই প্রেমিককেই বিয়ে করলেন তিনি। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে ঘরোয়া আয়োজনে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

শিরিন শিলার বরের নাম আবিদুল মোহাইমিন সাজিল। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসিতে স্নাতক সম্পন্ন করেছেন। এছাড়া ট্রাভেল এজেন্সির ব্যবসাও রয়েছে তার।

শুক্রবার (১১ অক্টোবর) নিজের ফেসবুকে বরের সঙ্গে ছবি শেয়ার করেন শিলা। কাবিনামায় স্বাক্ষর করছেন, এমন একটি ছবি দিয়ে শিলা লিখেন ‘আলহামদুলিল্লাহ কবুল। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ এসময় তার পাশে বর সাজিলকেও দেখা যায়।

এরপরও কয়েক দফায় বেশকিছু ছবি শেয়ার করেছেন শিলা। সেই সাথে বিয়েতে রঙ খেলার ভিডিও শেয়ার করেন তিনি। বউ সাজে একগুচ্ছ ছবি শেয়ার করে এদিন আরো একটি পোস্টে শিলা বলেন,“অবশেষে সত্যি কারের বউ সাজার স্বপ্নটা পূরণ হলো।”

শুক্রবার সন্ধ্যার পর বর সাজিলের সাথে আরো প্রায় এক ডজন ছবি শেয়ার করেন শিলা। বিয়েতে রঙ খেলার বিভিন্ন মুহূর্তের সেইসব ছবি শেয়ার করে শিলা লিখেন,“বিয়ে করবো রং খেলবোনা তাকি হয়। আমাদের বিয়ের রঙিন কিছু মুহূর্ত।”

আগের দিন বৃহস্পতিবার পারিবারিক আয়োজন বিয়ে সারলেও শিলা মনে করেন,“ঘরোয়াভাবে আমরা রেজিস্ট্রি বিয়ে করছি। একটু সময় নিয়ে অনুষ্ঠান করার ইচ্ছা রয়েছে। তখন ইন্ডাস্ট্রির সবাইকে নিয়ে বড় আয়োজন থাকবে। সবার কাছে দোয়া চাই। যেন আমরা সুখী হতে পারি।”

সাজিলের সঙ্গে পরিচয় প্রসঙ্গে তিনি বলেন, একটা মজার স্মৃতি আছে আমাদের। আজ থেকে ছয় বছর আগে আমাদের পরিচয়। অর্থাৎ ১০ অক্টোবর পরিচয়। ঠিক পরিচয়ের ছয় বছর পর একই দিনে বিয়ে করছি আমরা। এই সময়টায় আমরা একে অপরকে চিনেছি জেনেছি। অপেক্ষায় ছিলাম সঠিক সময়ের। অবশেষে আমাদের সম্পর্ক পরিণয়ে রূপ নিচ্ছে আজ। সাজিল খুব ভালো একজন মানুষ। আগামীতে আমরা একসঙ্গে পথ চলতে চাই।

শিরিন শিলা অভিনীত প্রথম সিনেমা ‘হিটম্যান’। পরবর্তীতে ক্ষণিকের ভালোবাসা, মিয়া বিবি রাজি, মন জানে না মনের ঠিকানা, শেষ বাজি সিনেমাগুলোতে দেখা গেছে তাকে। সিনেমা কম করলেও ব্যক্তিগত জীবন নিয়ে বেশি সমালোচনার পড়তে দেখা যায় এই নায়িকাকে।

সংবাদচিত্র ডটকম/ভিন্ন খবর

সংশ্লিষ্ট সংবাদ