মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

‘রহস্যময় পোস্ট’ পরিণীতির!

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। -- চিত্রজগত.কম

এই মুহূর্তে বলিউড তারকা অর্জুন কাপুর-মালাইকা অরোরা, হার্দিক পান্ডে- নাতাশা স্তানকোভিচ, ঐশ্বরিয়া রায়- অভিষেক বচ্চনের জীবনে বাজছে বিচ্ছেদের সুর। এমন সময় সোশ্যাল মিডিয়ায় ‘বিষাক্ত মানুষদের ছেঁটে ফেলার’পোস্ট।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা যায়, বৃহস্পতিবার (২৫ জুলাই) ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেন পরিণীতি।

ওই পোস্টে পরিণীতি লেখেন, এই মাসে আমি নিজের জীবনকে আরও একটু ভালো করে দেখার জন্য থেমেছি। আবারও বুঝেছি, একজনের মানসিকতাই সব। অপ্রয়োজনীয় বিষয়ে গুরুত্ব দেয়ার কোনও প্রয়োজন নেই। এর জন্য এক সেকেন্ড সময়ও নষ্ট করবেন না।

পরিণীতি এরপর লেখেন, সময় কিন্তু বয়ে চলেছে। প্রতিটি মুহূর্ত কীভাবে কাটাবেন, তা আপনার উপরেই নির্ভর করছে। অন্য কারও জন্য বাঁচা বন্ধ করুন। নিজের মানসিকতার সঙ্গে মেলে, এমন মানুষ খুঁছে নিন। বিষাক্ত মানুষদের জীবন থেকে ছেঁটে ফেলতে ভয় পাবেন না।

পরিণীতি আরও লেখেন, অন্যরা কী ভাবছেন, তা নিয়ে ভাবা বন্ধ করুন। পরিস্থিতিতে আপনার প্রতিক্রিয়া বদলান। জীবনে সময় কিন্তু সীমিত। তাই নিজে যেমন চান, তেমন ভাবেই বাঁচুন।

পরিণীতির হঠাৎ এমন পোস্টে উদ্বেগ প্রকাশ করেছেন ভক্তরা। অনেকেই লিখেছেন, সব ঠিক আছে তো? আমরা সব সময় আপনার পাশে আছি।

প্রসঙ্গত, ২০২৩-এর সেপ্টেম্বরে আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডাকে বিয়ে করেন পরিণীতি। এই মুহূর্তে যুক্তরাজ্যে স্বামীর সঙ্গেই অবকাশ যাপনে আছেন অভিনেত্রী। আর এমন সময়ই হঠাৎ রহস্যময় এমন পোস্ট দিলেন তিনি।

চিত্রজগত ডটকম/গুঞ্জন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়