মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

৪০ কোটি টাকার গাউনটি মণিমুক্তাখচিত

আলোচনায় বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা

কোনো না কোনোভাবে খবরের শিরোনামে উঠে আসেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। তবে তাঁর ফ্যাশন স্টেটমেন্ট আর বিলাসবহুল জীবনযাত্রা বেশি করে আলোচনায় উঠে আসে। এবার শিরোনাম দখল করে আছে উর্বশীর এক গাউন।

সম্প্রতি উর্বশীকে আরব ফ্যাশন উইকে দেখা গেছে। আর তিনি প্রথম ভারতীয়, যিনি দুবার আরব ফ্যাশন উইকে যোগদান করেছেন। তবে এই ফ্যাশন আসরে সবচেয়ে বেশি নজর কেড়েছে উর্বশীর গাউন। মণিমুক্তাখচিত বিশেষ এই গাউনের দাম শুনে যে কারও চোখ কপালে উঠতে বাধ্য। উর্বশী আরব ফ্যাশন উইকে সোনালি হাই থাই স্লিট গাউন পরেছিলেন। হীরা-জহরত দিয়ে বানানো এই গাউন গায়ে মহারানির বেশে হাজির হয়েছিলেন তিনি।

উর্বশীর এই গাউন মহারানি ‘ক্লিওপেট্রা’ দ্বারা অনুপ্রাণিত। মাথা থেকে পা অবধি উর্বশীকে অলংকারে মুড়িয়ে দেওয়া হয়েছিল।

এক প্রতিবেদন অনুযায়ী, বিশেষ এই গাউনের দাম বাংলাদেশি মুদ্রায় ৪০ কোটি টাকা। এই বলিউড তারকার মাথার অলংকার আর গাউনটি ডিজাইন করেছেন খ্যাতনামা ডিজাইনার ফার্নে ওয়ান আমানতো। বিয়ন্সে ও জেনিফার লোপেজের মতো আরও অনেক আন্তর্জাতিক তারকার পোশাক ডিজাইন করেছেন আমানতো। খ্যাতনামা এই ডিজাইনার বিশেষ এ গাউনের নাম রেখেছেন ‘ক্লিওপেট্রা রিয়েল গোল্ড অ্যান্ড ডায়মন্ড আউটফিট’।

উর্বশী এই বহুমূল্য গাউন গায়ে এক ফটোশুটের ভিডিও তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। তিনি এই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘আজ আমার হৃদয় দেশের প্রতি আবেগ ও কৃতজ্ঞতায় পরিপূর্ণ।’ এর পাশাপাশি উর্বশী আরব ফ্যাশন উইক আর আমানতোকে কৃতজ্ঞতা জানিয়েছেন তাঁকে দুবার এই আসরের শোস্টপার করার জন্য।
মাত্র ১৫ বছর বয়সে বিনোদনের দুনিয়ায় নাম লেখান এই তারকা।

২০০৯ সালে ‘মিস টিন ইন্ডিয়া’ খেতাবও পান। এরপর ২০১১ সালে ‘মিস এশিয়ান মডেল’ খেতাব পান। ২০১২ সালে ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’ প্রতিযোগিতার শিরোপা জিতেছিলেন ভারতীয় সুপার মডেল উর্বশী রাউতেলা। ‘সিং সাব দ্য গ্রেট’ ছবির মাধ্যমে মাত্র ১৯ বছর বয়সে বলিউডে যাত্রা শুরু হয় উর্বশীর। ২০১৬ সালে ‘সনম রে’ ও ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ সিনেমা দিয়ে বলিউডে পরিচিতি পান তিনি। ছবিটি নানা কারণে আলোচনায় এসেছিল। ২০১৫ সালে বাংলা সিনেমা ‘পরবাসিনী’-তে ‘চলো ভাই’ নামের একটি গানের দৃশ্যে অভিনয় করেন উর্বশী। এটি বাংলাদেশের প্রযোজনায় তৈরি।

চিত্রজগত/ফ্যাশন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়