মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সিনেমার শুটিংয়ের জন্য

১২ একর জায়গায় সোয়া ১৩ কোটির সেট

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা নানি। অভিনেতা ছাড়াও একাধারে তিনি চলচ্চিত্র প্রযোজক, সহকারী নির্দেশক, উপস্থাপক এবং আরজে। তিনি মূলত তেলুগু চলচ্চিত্রে কাজ করার জন্য বিশেষভাবে পরিচিত পেয়েছেন। এ ছাড়াও তিনি কিছু সংখ্যক তামিল চলচ্চিত্রেও অভিনয় করেছেন। তিনি ভক্তদের কাছে ন্যাচারাল স্টার নামেও পরিচিত।

তাকে নিয়ে পরিচালক শ্রীকান্ত ওডেলা নির্মাণ করছেন ‘দরশা’ সিনেমা। এর কেন্দ্রীয় নারী চরিত্রে দেখা যাবে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কীর্তি সুরেশকে। কিছুদিন আগে সিনেমাটির মোশন পোস্টার প্রকাশিত হয়েছে। তাতে নানির লুক প্রকাশ্যে এসেছে। এবার জানা গেলো, এ সিনেমার একটি সেট নির্মাণে মোটা অঙ্কের অর্থ ব্যয় করেছেন নির্মাতারা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, ‘দশরা’ সিনেমার জন্য একটি গ্রামের সেট তৈরি করতে মোটা অঙ্কের অর্থ ব্যয় করেছেন নির্মাতারা। ভারতের হায়দরাবাদের কাছে ১২ একর জায়গাজুড়ে সেটটি তৈরি করা হয়েছে। তাতে ব্যয় হয়েছে বাংলাদেশি টাকায় ১৩ কোটি ৭৮ লাখ ৭২ হাজার ৫৩৫ টাকা। এ সেটে গুরুত্বপূর্ণ কিছু দৃশ্যের শুটিং হবে। এতে নানিসহ আরও কয়েকজন তারকা অভিনয়শিল্পী অংশ নেবেন। এর তত্ত্বাবধায়নে ছিলেন শিল্প নির্দেশক শ্যাম সিং রায়।

বাস্তব ঘটনা অবলম্বনে গড়ে উঠেছে সিনেমাটির গল্প। তেলেঙ্গানা রাজ্যের গোদাবরিখানি গ্রামের কাছে ঘটনাটি ঘটেছিল। পরিচালক শ্রীকান্ত ওডেলার বাড়িও এই অঞ্চলে। সিনেমাটির বড় অংশের শুটিং হবে গ্রামীণ সেটে। মালায়ালাম অভিনেতা রোশান ম্যাথিউ সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন।

চিত্রজগত/সিনেমা

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়