শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সাদেক সিদ্দিকী ‘টেলিপ্যাব নির্বাচনে’ প্রার্থী হয়েছেন

টেলিভিশন মিডিয়ার অগ্রযাত্রায় টিভি প্রযোজকদের অনেক ভূমিকা রয়েছে। কাজের অবসরে অলস মুর্হুতে, দর্শকদের টিভি দেখার একটা রেওয়াজ ছিলো। টেলিভিশনের অনুষ্ঠান, নাটক, টক শো নির্মাণের পিছনে টিভি প্রযোজকদের অর্থলগ্নী করা, শ্রম দেওয়ার পিছনে প্রযোজকদের অনেক ভূমিকা।

টিভি মিডিয়ার একজন সিনিয়র প্রযোজক পরিচালক হচ্ছেন সাদেক সিদ্দিকী। একাধারে তিনি একজন ভালো অভিনেতাও। সময়ের ব্যবধানে তিনি একজন অভিজ্ঞ প্রযোজক। ‘আনন্দ বাজার মাল্টিমিডিয়া’ তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম। এই প্রতিষ্ঠানের মাধ্যমে তিনি নাটক, ধারাবাহিক নাটক ও চলচ্চিত্র প্রযোজনা করে থাকেন। বর্তমানে তিনি ‘সিনেমার মানুষ’ নামে একটি ধারাবাহিক নাটক নির্মাণ করছেন।

আমরা সবাই এক, এগিয়ে যাবে টেলিপ্যাব। এই শ্লোগানকে ধারন করে টেলিপ্যাব নির্বাচন- ২০২২ টেলিভিশন এন্ড ডিজিটাল প্রোগ্রাম প্রোডিউসারস এসোসিয়েশন অব বাংলাদেশ-এর একটি প্যানেলের প্রার্থী হয়েছেন সাদেক সিদ্দিকী।

রোকেয়া প্রাচী-দোদুল প্যানেলের সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, প্রযোজক ও পরিচালক সাদেক সিদ্দিকী। তিনি টেলিপ্যাব-এর বর্তমান কমিটিরও একজন নির্বাহী পরিষদ সদস্য। সাবেক উপ-মন্ত্রী এবং তিনি জাতীয় পার্টির এক অংশের অতিরিক্ত মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। এবার টেলিপ্যাব নির্বাচনে তার সাফল্য কামনা করছি। ছবি: মোস্তাফিজুর রহমান মিন্টু

চিত্রজগত/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়