শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

শুধু ‘আইটেম ডান্স’ নয়, পরিচালকদের কাছে অন্য অনুরোধ নোরার

অভিনেত্রী নোরা ফাতেহি। -- চিত্রজগত.কম

মডেল অভিনেত্রী নোরা ফাতেহি। বলিউডে নিজের নামটা বেশ পোক্ত করেছেন ‘আইটেম গার্ল’ হিসেবে। তবে এবার পর্দায় আর শুধু ‘আইটেম ডান্স’ করতে ইচ্ছে করছে না এই অভিনেত্রীর। পরিচালকদের কাছে অন্য অনুরোধ জানালেন নোরা।

নোরা ফাতেহি মনেপ্রাণে চান এমন একটি সিনেমায় অভিনয় করতে, যেখানে তিনি অ্যাকশন করার সুযোগ পাবেন। পরিচালকদের কাছে নোরার অনুরোধ এমন কোনও ছবির জন্য যাতে তাঁকে ভাবা হয়।

‘ক্র্যাক’ ছবিতে নোরা একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। মূলত অ্যাকশন-ধর্মী ছবি এটি। পর্দায় স্টান্ট করতে দেখা যাবে নোরাকে। বিদ্যুৎ জামওয়াল এবং অর্জুন রামপাল এই ছবির দুই স্তম্ভ।

বলিউডের এই দু’জনের সঙ্গে কাজ করে পর্দায় অ্যাকশন করার প্রতি একটি বাড়তি উৎসাহ পেয়েছেন নোরা। তিনি চান গোটা ছবি জুড়ে তিনি স্টান্ট করবেন। মারপিটের দৃশ্যে অভিনয় করবেন।

নোরার মতে, একজন নৃত্যশিল্পীকেও খেলোয়াড়দের মতো ফিট হতে হয়। দু’ক্ষেত্রেই ফিটনেস অত্যন্ত গুরুত্বপূর্ণ। নোরা বলেন, ‘‘আমি নিজে একজন ডান্সার। আমি জানি নাচ করতে গেলে ঠিক কতটা ফিট থাকা জরুরি। আমার বিশ্বাস আমাকে যদি কেউ এমন কোনও চরিত্রের জন্য ভাবেন, আমি নিরাশ করব না।’

প্রসঙ্গত, সিংহভাগ ছবিতেই অ্যাকশন দৃশ্য অভিনয় করতে দেখা যায় নায়কদেক। ‘কবীর সিংহ’ থেকে সাম্প্রতিককালের ‘অ্যানিমেল’, অধিকাংশ ছবিতেই অ্যাকশন দৃশ্যে নজর কেড়ে নেন নায়করা। এবার সেই তালিকায় নাম লেখাতে চান নোরা ফাতেহি!

চিত্রজগত ডটকম/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়