রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

শুটিং সেটে পুলিশ ডেকে অভিযোগ অভিনেত্রীর

অভিনেত্রী চমক। -- চিত্রজগত.কম

তরুণ অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে শুটিং ইউনিটের লোকজন ও সহশিল্পীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে। অন্যদিকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা থেকে উঠে আসা এই শিল্পী উল্টো দাবিও করেছেন। তাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশকে।

ঘটনা গেল শুক্রবারের (৪ আগস্ট); ‘শ্বশুর বাড়িতে প্রথম দিন’ নাটকের শুটিং সেটে। রাজধানীর উত্তরার আনন্দবাড়ি শুটিং হাউজে চমকের কলটাইম ছিল সকাল ১০টায়। জানা যায়, তিনি হাজির হন সকাল সাড়ে ১১টায়। এর আগে সহকারী পরিচালক সাড়ে নয়টায় ফোন দেন। নাটকের অভিনেতা আরশ সাড়ে দশটায় ফোন দেন। চমক হাজির হয়ে জানতে চান, আরশ কেন ফোন দিয়েছেন, তিনি আর্টিস্ট কো-অর্ডিনেটর কিনা? এরপর থেকে কারণে-অকারণে সবার সঙ্গে দুর্ব্যবহার শুরু করেন চমক। প্রশংসা করলেও খেপে যেতে থাকেন।

প্রত্যক্ষদর্শীর তথ্য অনুযায়ী, প্রথম দৃশ্য শেষ হওয়ার পর প্রোডাকশন ম্যানেজার চমককে বলেন, ‘আপা, শটটা খুব সুন্দর হয়েছে’। আর তাতে যেন আরও মেজাজ হারান চমক। এরপর নাটকের পরিচালক আদিব হাসান তাকে বলেন, ‘আপনি যেভাবে রিঅ্যাক্ট করছেন; এ রকম কোনও ঘটনাই এখানে ঘটেনি। আপনি কেন তাদের ধমকাচ্ছেন?’

এতে চমক শুটিং করবেন না বলে সাফ জানিয়ে দেন। এ সময় নির্মাতার সঙ্গে ছিলেন সিনিয়র অভিনয়শিল্পী মাসুম বাশারও।
ঘটনার একপর্যায়ে পুলিশে খবর দেন অভিনেত্রী। পুলিশ অভিনেতা মাসুম বাশারের সঙ্গে কথা বলে চলে যায়। এ নিয়ে মাসুম বাশারের সঙ্গেও কথা-কাটাকাটি হয় চমকের। দ্বিতীয় দফায় পুলিশ এলে চমক কান্নাকাটি করে জানান, তাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে।

মাসুম বাশারসহ সেটের অনেকে এটা করেছেন বলে তিনি দাবি করেন। পরিস্থিতি জটিল আকার ধারণ করলে তা সামাল দিতে সেখানে হাজির হন অভিনয়শিল্পী সংঘের যুগ্মসাধারণ সম্পাদক নাজনীন হাসান চুমকি। তিনি সবার সঙ্গে কথা বলে পরিস্থিতি শান্ত করেন। ততক্ষণে বন্ধ হয়ে যায় নাটকের শুটিং।

চুমকি বলেন, ‘ঘটনার শুরু দুপুরে। আমি পৌঁছেছি ৪টার পর। তাই আসলে কী হয়েছিল পুরোপুরি না বুঝে বলাটা কঠিন। আমরা সবাইকে নিয়ে বসবো। এরপর এর সুরহা হবে।’

বিষয়টি নিয়ে চমকের সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি সাড়া দেননি। অন্যদিকে, নাটকের নির্মাতা ডিরেক্টরস গিল্ড ও অভিনয়শিল্পী সংঘের কাছে বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ করেছেন। সুরহা না হওয়া পর্যন্ত সংগঠনগুলো দু’পক্ষকেই মিডিয়ার সঙ্গে কথা না বলার পরামর্শ দিয়েছে।

চিত্রজগত ডটকম/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়