রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

‘রিমেক’ কখনোই আসলের স্বাদ দিতে পারেনা: রবিনা ট্যান্ডন

একসময়কার জনপ্রিয় অভিনেত্রী রবিনা ট্যান্ডন এখনো নিজের গ্ল্যামার ধরে রেখেছেন। -- চিত্রজগত.কম

একসময়কার বলিউড কাঁপানো অভিনেত্রী রবিনা ট্যান্ডন ৪৯ বছর বয়সে এসেও নিজের গ্ল্যামার ধরে রেখেছেন। সম্প্রতি নিজের প্রতিশোধমূলক ওয়েব সিরিজ ‘কার্মা কলিং’ নিয়ে হিন্দুস্থান টাইমসকে একটি সাক্ষাৎকার দিয়েছেন।

সেই সাক্ষাৎকারে রবিনা জানিয়েছেন, নিজের মেয়ে রাশার কাছ থেকে তিনি নিজেকে এতদিন পরও ‘মেইনটেইড’ রেখেছেন। ‘আমি এখনো আমার ‘৯০ দশকের কাপড়গুলো পড়তে পারি। কারণ আমি সেভাবেই নিজেকে প্রস্তুত রাখি।’

১৯৯৪ সালের ক্লাসিক কমেডি সিনেমা ‘আন্দাজ আপনা আপনা’ নিয়ে নিজের মতামত জানাতে গিয়ে রবিনা বলেন, রিমেক কখনোই মানুষকে আসলের মতো স্বাদ দিতে পারেনা। একবার একটি ক্লাসিক তৈরি হলে, সেটার আর কোনো তুলনা হয়না। পরবর্তীতে যে যা ই করুক না কেনো আসল কিন্তু আসলই থাকে। ইদানীং বহু সিনেমা এবং গানের রিমেক বানানো।

যদিও রিমেক সিনেমা নিয়ে রবিনা কিছুটা নেতিবাচক মনোভাব পোষণ করলেও রিমেক গান নিয়ে তিনি কোনো অভিযোগ করেননি। বরং তিনি বলেছেন, রিমিক্স নতুন গানে ভিন্নধর্মী মাত্রা যোগ করছে। ‘টিপ টিপ বারসা পানি’ গানের রিমিক্স বের হওয়া প্রসঙ্গে তিনি বলেছেন, প্রত্যেকটা জিনিসের একটা নির্দিষ্ট সময় এবং চাহিদা থাকে। একদিনে ১২ সিনেমার সেটে কাজও করতে হয়েছে তাকে। এমনটিই জানান এই অভিনেত্রী।

চিত্রজগত ডটকম/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ