শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মেহেদি দিয়েই ব্লাউজ!

নারী অঙ্গে শাড়ি যেন এক নিবিড় ভালবাসা। আর তাতে যদি সঙ্গে হয় চটকদার ব্লাউজ, তাহলে তা আর কথাই নেই! তবে সেই ব্লাউজ যদি হয় মেহেদি দিয়ে আঁকা? বুঝলেন না তো? এবারে ব্লাউজের ডিজাইনে আঁকা মেহেদি পরেই, ব্লাউজের কাজ সারলেন ভারতের এক তরুণী।

প্রথম ঝলকে কিন্তু দেখে বোঝা দায়। তবে একটু ভাল করে খেয়াল করলেই দেখবেন ওই তরুণীর শরীরের উপরের অংশ ব্লাউজ নয়, মেহেদি দিয়েই ঢাকা। সাদা শাড়ির সঙ্গে গাঢ় খয়েরিং রঙের মেহেদি কিন্তু বেশ মানিয়েও গেছে।

সোশ্যাল মিডিয়ায় এই তরুণীর ছবি এবং ভিডিও ছড়িয়ে পড়েছে এরইমধ্যে। যেখানে প্রথমে তরুণীর পিঠের অংশটি দেখা যায়। মাথায় সুন্দর খোপা করা। তাতে সাদা ফুল জড়ানো। আর পুরো পিঠ জুড়ে মেহেদি দিয়ে ব্লাউজ আঁকা।

সামনের দিকে যেতে যেতে হাসি মুখে পিছন ফিরে তাকান তরুণী। ক্যামেরাম্যানের দিকে ফ্লাইং কিস ছুড়ে দেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে, কেউ প্রশংসা করেছেন, কেউ আবার সমালোচনায় মুখর হয়েছেন।

কমেন্টবক্সে কেউ লিখেছেন, “ফ্যাশনের নামে যা খুশি তাই করবে নাকি! কেউ আবার তাকে দেখে মেহেদি শিল্পী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।
অজ্ঞাত পরিচয়ের ওই তরুণীর এই ট্রেন্ড কিন্তু একেবারে নতুন নয়। নেটদুনিয়ায় খোঁজ করলে একাধিক ‘মেহেদি ব্লাউজে’র ডিজাইন দেখতে পাওয়া যায়।

সূত্র: সংবাদ প্রতিদিন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়