বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

মুনমুন অভিনীত ‘রাগী’ আসছে ১৪ অক্টোবর

জমকালো আয়োজনে পোস্টার ও ট্রেইলার উম্মোচন

বাংলা চলচ্চিত্রের এক সময়ের দাপুটে অভিনেত্রী মুনমুন। ১৯৯৭ সালে বিখ্যাত পরিচালক এহতেশামের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পে নাম লেখানোর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এরপর একে একে ৮৫টি সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেত্রী।

তবে সরকার অশ্লীলতার বিপক্ষে পদক্ষেপ নিলে ২০০৩ সালের পর তার চলচ্চিত্রে উপস্থিতি কমে যায়। সর্বশেষ ২০১৭ সালে মিজানুর রহমান মিজান পরিচালিত রাগী চলচ্চিত্রে খলচরিত্রে অভিনয় করেন তিনি।

আর সেই ছবিটি সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৪ অক্টোবর। ছবি মুক্তিকে সামনে রেখে মঙ্গলবার রাতে এ ছবিটির প্রচারণার অংশ হিসাবে ট্রেইলার, টিজার, পোস্টার ও গান দেখার আয়োজন করে ‘রাগী’র পুরো টিম।

এসময় উপস্থিত ছিলেন প্রযোজক, পরিচালক, প্রদর্শক, চিত্রকর্মীসহ ‘রাগী’ ছবির পুরো টিম।

‘রাগী’ সিনেমার নায়ক আবির চৌধুরী বলেন, ‘দর্শক নতুন গল্প পেতে যাচ্ছে ‘রাগী’ সিনেমার মাধ্যমে, এইটা আমি বলতে পারি। সিনেমাটা গল্পের প্রয়োজনে সব কিছু করা হয়েছে। কোনো রকমের ছাড় দেওয়া হয়নি। যদি আমাদের সিনেমা দর্শক দেখে এবং আমরা যদি আমাদের লগ্নী উঠিয়ে আনতে পারি। সামনে এই রকম আরও গল্প নিয়ে সিনেমা বানাবে ‘রাগী’র পুরো টিম।

চিত্রনায়িকা আঁচল আঁখি বলেন, ‘আমাদের দেশে নায়ক বলতে চকলেট বয়ের মতো হবে, এমন একটি ধারণা প্রতিষ্ঠিত আছে। নায়ক আবির চৌধুরী সেটাকে ভুল প্রমাণ করেছেন। ‘রাগী’ সিনেমাটি দেখলে বুঝতে পারবেন। আমি দর্শকদের আহ্বান করবো তারা যেন আমাদের সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে আসে।’

এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো খল চরিত্রে দেখা যাবে চিত্রনায়িকা মুনমুনকে।

চিত্রনায়িকা মুনমুন বলেন, নতুন লুকে দর্শকের সামনে হাজির হচ্ছি। এর আগে কখন খল চরিত্রে অভিনয় করিনি। গল্পটা পড়ে ভালো লেগেছে তাই এ খল চরিত্রে অভিনয় করেছি। আশা করছি দর্শক আমার এই চরিত্র গ্রহণ করবে।

আস্থা কথাচিত্রের ব্যানারে জাকিয়া খাতুন জয়া প্রযোজিত ‘রাগী’ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবীর চৌধুরী, আঁচল, মৌমিতা মৌ, সনি রহমান, শতাব্দী ওয়াদুদ, শাকিল আহমেদ, মারুফ, আর এফ রোমিও, লায়ন, ব্রুসলি, তনু পান্ডে, তুহিন চৌধুরী, জিয়া তালুকদার, অন্তরা, কাজী হায়াত, খালেদা আকতার কল্পনা, খোরশেদ আলাম খসরু প্রমুখ।

চিত্রজগত ডটকম/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ