শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

মাকে দেড় কোটি টাকার গাড়ি উপহার দিলেন রাশি খান্না

যার মাধ্যমে পৃথিবীতে আসা, কথা বলতে, পথ চলতে শেখা; তিনি মা। প্রত্যেকটি মানুষের কাছে পৃথিবীর সবচেয়ে আপনজন মা। তাই মায়ের জন্য বছরের একটি দিন বিশেষ উদযাপন তো হতেই পারে।

মে মাসের দ্বিতীয় রোববার প্রতি বছর মা দিবস পালিত হয়। আজও হচ্ছে। এই দিনে তারকারাও তাদের মায়ের সঙ্গে ছবি দিচ্ছে, শুভেচ্ছা-ভালোবাসা জানাচ্ছেন। তবে ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশি খান্না যেন সবাইকে ছাপিয়ে গেলেন।

মা দিবস উপলক্ষে নিজের মাকে তিনি উপহার দিয়েছেন একটি বিলাসবহুল গাড়ি। এটি তার স্বপ্ন ছিল। সেই স্বপ্নটাই আজ পূরণ করলেন। মাকে একটি প্রিমিয়াম বিএমডব্লিউ ৭৪০ মডেলের গাড়ি কিনে দিয়েছেন রাশি। যেটার মূল্য ১ কোটি ৪০ লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় যা ১ কোটি ৫৭ লাখ টাকারও বেশি।

রাশির মায়ের দীর্ঘদিনের ইচ্ছে ছিল একটি বিলাসবহুল গাড়ি ব্যবহার করবেন। তার মায়ের প্রিয় রং ডার্ক ব্রাউন। মায়ের পছন্দ অনুযায়ী রাশি সেই রঙের গাড়িই কিনে দিয়েছেন। মেয়ের এমন সারপ্রাইজে অভিভূত হন মা।

উল্লেখ্য, রাশি খান্না ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় মুখ। রূপ-লাবণ্য আর অভিনয় দক্ষতায় শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন। তামিল, তেলেগুসহ বিভিন্ন ভাষার সিনেমায় দেখা যায় তাকে। শিগগিরই তিনি বলিউডেও আত্মপ্রকাশ করতে চলেছেন।

চিত্রজগত/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়