সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ভালোবাসা দিবসে সালমানের সঙ্গে থাকবেন ক্যাট!

গত ডিসেম্বরে রাজকীয় আয়োজনে বিয়ে সেরেছেন বলিউডের আবেদনময়ী নায়িকা ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলে। বিয়ের মাস না পেরোতেই কাজে ব্যস্ত হয়ে পড়েন দুজনই। ১৪ ফেব্রুয়ারি এ যুগলের বিবাহিত জীবনের প্রথম ভালোবাসা দিবস। কিন্তু অবাক হলেও সত্যি, প্রথম বিশেষ দিনটিতেই ভিকির সঙ্গে থাকতে পারছেন না ক্যাটরিনা কাইফ। কারণ ১৪ ফেব্রুয়ারি সালমানের ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং-এর জন্য দিল্লীতে থাকতে হতে পারে ক্যাটরিনাকে।

ওমিক্রন ছড়িয়ে পড়ায় ‘টাইগার থ্রি’র জানুয়ারির শুটিং স্থগিত হয়ে যায়। জানা গেছে সেই শুটিং ফেব্রুয়ারির মাঝামাঝি শুরু হবে। ১৫ দিন চলবে শুটিং। সেজন্য ১২ অথবা ১৩ তারিখে সালমানের সঙ্গে দিল্লী যাওয়ার কথা ক্যাটরিনার। শুটিং শুরু হওয়ার কথা ১৪ তারিখ থেকে।

দিল্লীতে ‘টাইগার থ্রি’র বেশ কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং করা হবে। লাল কেল্লা সহ ঐতিহাসিক বেশ কিছু স্থানে হবে সিনেমার শুটিং। করোনা পরিস্থিতির কারণে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে শুটিং করা হবে।

২০১২ সালে মুক্তি পেয়েছিল বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের সিনেমা ‘এক থা টাইগার’। প্রথম সিনেমা বক্স অফিসে সুপারডুপার হিট হয়। দীর্ঘ পাঁচ বছর পর ২০১৭ সালে এই সিনেমার সিক্যুয়েল টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায়। এই সিনেমাটিও প্রথমটির মতো বক্স অফিসে সফল হয়। এরই ধারবাহিকতায় তৈরি হচ্ছে তৃতীয় সিরিজ ‘টাইগার থ্রি’।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া, বলিউড হাঙ্গামা

চিত্রজগত/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ