বুধবার, ২২শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া

আর কোনও জল্পনা নয়, বৃহস্পতিবার বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর কাপুর-আলিয়া ভাট। বুধবার সংবাদমাধ্যমকে একথা জানিয়েছেন রণবীরের মা নীতু কাপুর।

বারবার একই প্রশ্ন শুনে বিরক্ত রণবীরের মা। শেষমেষ বুধবার বলেই ফেললেন, ‘হ্যাঁ, কালকেই বিয়ে হচ্ছে রণবীর-আলিয়ার, এবার থামো তোমরা’। তিনি আরও জানান রণবীরের বান্দ্রার বাড়ি বাস্তুতেই হবে বিয়ের অনুষ্ঠান।

বুধবার ছিল রণবীর-আলিয়ার মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান। একমাত্র পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। ‘রালিয়া’র প্রাক-বিয়ের আসর রীতিমতো জমিয়ে দিল করিনা, করিশ্মাদের উপস্থিতি।

রণবীর-আলিয়ার বিয়ের যাবতীয় অনুষ্ঠান হচ্ছে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে। অতিথিদের জন্য রয়েছে বেশ কিছু প্রোটোকল। ভিতরের ছবি কোনওভাবেই ফাঁস করা যাবে না, এমন নাকি শর্ত দিয়েছেন তারকা জুটি। হাতেগোনা অতিথিদের উপস্থিতিতে রালিয়ার বিয়ের অনুষ্ঠান হলেও জাঁকজমকের কোনও কমতি থাকছে না।

পঞ্জাবি রীতি অনুসারে বিয়ে করছেন দুজনে। তাই সংগীত-মেহেন্দি অনুষ্ঠানে থাকল পঞ্জাবি গানের ছোঁয়া। একাধিক হিট পঞ্জাবি গান বেজেছে অনুষ্ঠানে, এর মধ্যে ছিল আলিয়ার ‘রাজি’ সিনেমার ‘দিলবারো’ গানটিও।

আলিয়াকে নিয়ে বিয়ের মাত্র কয়েক ঘন্টা আগে নীতু কাপুর বললেন, ‘আলিয়া খুবই মিষ্টি আর সুন্দর একটা মেয়ে। ও সেরা আর কী … ভগবান ওদের মঙ্গল করুক।’

উল্লেখ্য. ২০২০ সালের ৩০শে এপ্রিল ক্যানসার যুদ্ধে হেরে যান ঋষি কাপুর, পরিবারে এমন দুর্ঘটনা না ঘটলে ২০২০ সালেই হয়ত বিয়ের পর্বটা সেরে ফেলতেন রণবীর-আলিয়া। সূত্র: হিন্দুস্তান টাইমস

চিত্রজগত/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ