রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বিয়ের জন্য পাত্র পাচ্ছেন না মিমি!

অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। -সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। বয়স ৩৫ ছুঁতে চললেও এখনও বিয়ে করেননি তিনি। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকলেও এই নির্মাতা মালা দিয়েছেন অভিনেত্রী শুভশ্রীর গলায়। এরপর আর নতুন কোনো সম্পর্কে জড়াননি মিমি।

ফলে ভক্তদের কাছ থেকে এখন নিয়মিতই একটা প্রশ্ন শুনতে হয় এই অভিনেত্রীকে। কবে বিয়ে করছেন তিনি? সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে মিমি বলেন, বিয়ে একটা সোশ্যাল ট্যাবু। একজন সাধারণ মেয়ে হোক অথবা অভিনেত্রী হোক- সমাজ তাকে বোঝানোর চেষ্টা করে বিয়েটাই জীবনের মূল লক্ষ্য। আমাকেও বাকি আর পাঁচটা মেয়ের মতো সবসময় এই প্রশ্নের সম্মুখীন হতে হয়! কবে বিয়ে করছি?

খানিকটা মজার ছলে তিনি বলেন, বিয়ে অবশ্যই করব! কিন্তু পাত্র কই? বিয়ে করতে চাইলেও পাত্রের অভাবে বিয়ের পিঁড়িতে বসা হচ্ছে না। তাই তো এখনো অবিবাহিত। কেউ কি আমার জন্য সঠিক পাত্রের সন্ধান দিতে পারবেন? আমার বিয়ে নিয়ে সকলের এত মাথাব্যথা! কিন্তু পাত্রই তো নেই!

এরপর মিমি বললেন, বিয়েটা আমার জীবনের খুব ব্যক্তিগত একটা বিষয়, সিদ্ধান্তটাও খুব ব্যক্তিগত হবে। যেহেতু আমি সেলিব্রিটি, তাই আমার জীবন নিয়ে দর্শকের উৎসাহ বেশি। কিন্তু আমি ‘হ্যাপিলি সিঙ্গল’ এবং অবশ্যই ‘রেডি টু মিঙ্গেল’।

কয়েকদিন আগেই এই অভিনেত্রী জানিয়েছেন, সঙ্গী হিসেবে এমন কাউকেই পছন্দ হবে তার, যিনি তাকে নিয়ে ‘ইনসিকিউরড’ থাকবেন না।

মিমি বলেন, ‘আমার সময়ই নেই। এমন নয় যে, প্রেম করিনি। কিন্তু একটা বিষয় বুঝেছি, আমি নানাবিধ কাজ নিয়ে ব‌্যস্ত থাকি, সেটা যদি কোনো মানুষ বুঝতে পারেন, আমার কাজকে শ্রদ্ধা করেন, তাহলে সে আমার জীবনে আসবেন।’

বিষয়টি ব্যাখ্যা করে মিমি চক্রবর্তী বলেন, ‘আই ডোন্ট ওয়ান্ট ইনসিকিউরড মেন ইন মাই লাইফ। যদিও এমন পুরুষ মেলা কঠিন। আমি ওই চৌদ্দ-ষোল ঘণ্টা কাজ করে বাড়ি ফিরে জবাবদিহি করতে পারব না, কার সঙ্গে ছিলাম, এই ছবিটা কেন, এটা কে, ওখানে কী হয়েছে– এত ব্যাখ্যা দিতে পারব না। আই হ‌্যাভ ডান দ‌্যাট। সেই স্পেসে আমি আর নেই। তেমন কিছু ঘটলে, নিশ্চয়ই জানাব।’

মিমি চক্রবর্তীর পরবর্তী সিনেমা ‘রক্তবীজ’। এ সিনেমায় প্রথমবার পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার সহশিল্পী হিসেবে রয়েছেন আবির চ্যাটার্জি। নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখার্জি পরিচালিত এ সিনেমা আগামী পূজায় মুক্তি পাবে।

চিত্রজগত ডটকম/অন্যলোক

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়