রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

বাস কন্ডাক্টর থেকে জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত

অভিনেতা জনপ্রিয় রজনীকান্ত। ছবি- সংগৃহীত -- চিত্রজগত.কম

জনপ্রিয় রজনীকান্ত কেবল একজন অভিনেতা নন, ভক্তদের কাছে তিনি তার চেয়েও বেশি। বিশেষ করে দক্ষিণ ভারতীয়দের কাছে তিনি দেবতার সমতুল্য। তবে, তার জনপ্রিয় হওয়ার গল্প যেন সিনেমার গল্পের মতোই। শৈশবে-কৈশোরে অর্থনৈতিক সংকটের সঙ্গে লড়াই করা রজনীকান্ত বাসের কন্ডাক্টর হিসেব কাজ করেছিলেন! সেই থেকে আজকের কিংবদন্তি অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এবার নির্মিত হতে যাচ্ছে বরেণ্য এই শিল্পীর বায়োপিক।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, রজনীকান্তের বায়োপিক নির্মাণের রাইটস নিয়ে নিয়েছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। এ বিষয়ে তাদের মাঝে বড় একটি চুক্তি সম্পন্ন হয়েছে।

একটি সূত্র বলিউড হাঙ্গামাকে বলেন, শুধু অভিনেতা রজনীকান্ত নন, ব্যক্তি রজনীকান্তের অনেক বড় ভক্ত সাজিদ নাদিয়াদওয়ালা। তিনি বিশ্বাস করেন, বিশ্ববাসীর রজনীকান্তের জীবনী (বাস কন্ডাক্টর থেকে সুপারস্টার হওয়ার গল্প) দেখা প্রয়োজন। সিনেমাটি যাতে দর্শকপ্রিয় হয়, সেজন্য সাজিদ নাদিয়াদওয়ালা ব্যক্তিগতভাবে চিত্রনাট্যের বিষয়টি দেখভাল করছেন।

সূত্রটি বলেন, সিনেমার গল্পের সত্যতা নিশ্চিত করতে সাজিদ গত কয়েক মাস ধরে রজনীকান্ত ও তার পরিবারের সংস্পর্শে রয়েছেন। গল্পটি খুব শক্তিশালীভাবে উপস্থাপন করার পরিকল্পনা করেছেন। সম্পদের মালিক হওয়ার জার্নির পাশাপাশি রজনীকান্তের মানবিক দিকগুলো গল্পে ফোকাস করা হবে।

২০২৫ সালে রজনীকান্তের বায়োপিকের শুটিং শুরুর পরিকল্পনা করেছেন। চিত্রনাট্যের কাজ শেষ হলে অভিনয়শিল্পী নির্বাচনের কাজে হাত দেবেন বলেও সূত্রটি জানিয়েছে। তবে এটিকে পরিচালনা করবেন তা জানা যায়নি।

চিত্রজগত ডটকম/অন্যলোক

সংশ্লিষ্ট সংবাদ