বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

পরীমনির ‘মুখোশ’ উন্মোচন হবে জানুয়ারিতে

নানা আলোচনা সমালোচনার পর চিত্রনায়িকা পরীমনির ‘মুখোশ’ উন্মোচন হতে যাচ্ছে আগামি ২১ জানুয়ারি। সোমবার (১৫ নভেম্বর) প্রকাশ পেয়েছে সিনেমাটির অফিশিয়াল পোস্টার। সেখানে সিনেমাটির মুক্তির তারিখও উল্লেখ করা হয়েছে।

পোস্টারের বেশির ভাগ অংশজুড়ে রয়েছেন অভিনেতা মোশাররফ করিম। গভীর চিন্তায় মগ্ন তিনি। আর তার দুই পাশে ছোট ছোট করে জায়গা করে নিয়েছেন পরীমনি ও রোশান।

‘মুখোশ’ নির্মিত হয়েছে ইফতেখার শুভর লেখা ‘পেইজ নাম্বার 44’ উপন্যাস অবলম্বনে। সিনেমাটি নির্মাণও করছেন তিনি। এটি নির্মাণ করতে সরকারি অনুদান পেয়েছেন শুভ।

পরীমনিকে শেষ পর্দায় দেখা গিয়েছে ২০২০ সালের ডিসেম্বরে। মুক্তি পায় তার অভিনীত সিনেমা বিশ্বসুন্দরী। এরপর করোনার দ্বিতীয় ঢেউ ও ব্যক্তিগত নানা সমস্যায় জড়িয়ে পড়েন তিনি।

তবে সবকিছু কাটিয়ে অভিনেত্রী এখন নিয়মিত শুটিং করছেন। আসছে নতুন বছরের প্রথম মাসেই মুক্তি পেতে যাচ্ছে তার সিনেমা। সব মিলিয়ে আবারও নিজের রূপেই ফিরছেন পরী।

এ সিনেমার মাধ্যমে অনেক দিন পর বড় পর্দায় দেখা যাবে মোশাররফ করিমকে। গুরুত্বপূর্ণ ও রহস্যময় চরিত্রে অভিনয় করেছেন এ অভিনেতা। পোস্টারে লেখা, ‘কী লুকিয়ে আছে পেইজ নম্বর 44 এ’।

চিত্রজগত/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়