রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নায়িকার ঠোঁটে টেপ লাগিয়ে কিজ করেন সালমান!

‘রাধে’ সিনেমার একটি দৃশ্যে সালমান খান ও দিশা পাটানি -- চিত্রজগত.কম

এক ঘুষিতে ‘ভিলেন’কে শুইয়ে দিতে পারবেন। জমিয়ে প্রেমও করতে পারবেন। শুধু একটা জিনিসেই ঘোর আপত্তি। পর্দায় কিছুতেই কাউকে চুম্বন দিবেন না ‘ভাইজান’। সেই সালমানকেই অবশেষে দেখা গেল চুম্বন দৃশ্যে! ‘রাধে’ সিনেমাতে নায়িকা দিশা পাটানির সঙ্গে ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড। কী করে এমন ঘটিয়ে ফেললেন বলি সুপারস্টার?

চিত্রনাট্য থেকে প্রতিটা দৃশ্য, বরাবরই সিনেমার সবটা নিয়ে বেশ খুঁতখুঁতে ‘ভাইজান’। যেখানে ‘না’ বলবেন, কেউ আর ‘হ্যাঁ’ করাতে পারবেন না। এ নিয়ে কখনও পরিচালক, কখনও প্রযোজক, কখনও বা সহ-অভিনেতাদের সঙ্গেও বারবারই জড়িয়েছেন ঝামেলায়। বলিউডে প্রায় সবাই জানেন, ‘চুলবুল পাণ্ডে’ এই একটা ব্যাপারে ভীষণ কড়া। পর্দায় কাউকেই চুম্বন করবেন না তিনি। সে গল্পের স্বার্থে যত জরুরীই হোক না কেন!

তবে ‘রাধে’ সিনেমার ওই দৃশ্যে রীতিমতো ঘনিষ্ঠ দু’জনে। সালমান এবং দিশা। দ্বিধাহীন জড়িয়ে একে-অন্যকে। ঠোঁটে ঠোঁটে ছড়াচ্ছে উত্তাপ। তা দেখে যতটা মুগ্ধ ভক্তকুল, ততটাই বিস্মিতও বটে। চুম্বন দৃশ্যে ‘ভাইজান’কে রাজি করাল কে? এটাই এখন প্রশ্ন অনুরাগীদের।

অনেকটা পরে হলেও অবশ্য ফাঁস হয়েছে আসল রহস্য! সিনেমার ওই দৃশ্যে দিশাকে চুম্বন দিয়েছেন সালমান। আবার দেননিও বলা যায়। কারণ, নায়িকার ঠোঁট ছিল সেলোটেপে ঢাকা! তার ওপরেই ঠোঁট রেখেছিলেন ‘ভাইজান’! সূত্র- আনন্দবাজার অনলাইন।

চিত্রজগত/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়