রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নারী সাংবাদিকের বিয়ের প্রস্তাবে সালমান খানের জবাব

বলিউড সুপারস্টার সালমান খান। -- চিত্রজগত.কম

বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ বলা হয় সালমান খানকে। একাধিক প্রেম করলেও ৫৭ বছর বয়সেও বসা হয়নি বিয়ের পিঁড়িতে। এর আগে একাধিক ভক্ত থেকেও পেয়েছিলেন বিয়ের প্রস্তাব। এবার সালমান খানকে বিয়ের প্রস্তাব দিলেন হলিউডের এক নারী সাংবাদিক। খবর এনডিটিভি

টাইগার ৩–এর শুটিং শেষেই আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশগ্রহণ করতে আবুধাবিতে চলে আসেন সালমান খান। শুক্রবার আইফা রকস অনুষ্ঠানে অংশ নেন বলিউডের ‘ভাইজান’।
এই অনুষ্ঠানেই এক নারী সাংবাদিক বিয়ের প্রস্তাব দিয়ে সালমান খানকে বলেন, ‘আপনি কি আমাকে বিয়ে করবেন।’ হঠাৎ এমন প্রস্তাবে অবাক হননি সালমান।

নারীর এমন প্রশ্নের উত্তর দিলেন সঙ্গে সঙ্গেই। সালমান বলেন, ‘আমার বিয়ের দিন শেষ। আমার সঙ্গে আপনার ২০ বছর আগে দেখা করা উচিত ছিল।’

সামাজিক যোগাযোগমাধ্যমে সালমানের সঙ্গে এই নারী সাংবাদিকের কথোপকথনের ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওর মন্তব্যের ঘরে অনেকে হতাশা প্রকাশ করছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে শোনা যায়, এই নারী সাংবাদিক জানান- তিনি হলিউড থেকে এসেছেন এবং তিনি সালমানকে জানান, তাঁকে দেখেই তাঁর প্রেমে পড়েছেন। সালমান মজা করে ওই নারীকে বলেন, আপনি মনে হয় শাহরুখ খানের কথা বলছেন। পরে ওই নারী বলেন, ‘না, আমি আপনার কথাই বলছি।’ এরপরই তিনি বিয়ের প্রস্তাব দেন। জানা গেছে, ওই নারী সাংবাদিকের নাম অ্যালিনা খলিফে।

চিত্রজগত ডটকম/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়