শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নানী হারালেন হৃতিক

নানী পদ্মরানি ওমপ্রকাশ- এর সঙ্গে হৃতিক রোশন -- চিত্রজগত.কম

৯১ বছর বয়সে প্রয়াত হলেন হৃতিক রোশনের নানী পদ্মরানি ওমপ্রকাশ। হৃতিকের বাবা, রাকেশ রোশন দুঃখ প্রকাশ করে জানিয়েছেন, ঘটনাটি সত্যি। প্রয়াত চলচ্চিত্র প্রযোজক জে ওম প্রকাশের স্ত্রী ছিলেন পদ্মরানি। বৃহস্পতিবার (১৬ জুন) ভোর তিনটায় ঘুমের মধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

হৃতিক রোশনের মা জে ওমপ্রকাশ ও পদ্মরানি ওমপ্রকাশের মেয়ে। বয়সের কারণে পদ্মরানি রোশন পরিবারের সঙ্গেই বাস করছিলেন বিগত ২ বছর। বয়সজনিত কারণে বিছানাতেই পরেছিলেন দীর্ঘসময়। হৃতিকের মা পিঙ্কি মাঝেমধ্যেই মায়ের সঙ্গে ছবি শেয়ার করে নিতেন সোশ্যাল মিডিয়ায়। নানীর খুব কাছের ছিলেন হৃতিক নিজেও।

অবশেষে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া বলিপাড়ায়। মুম্বইয়ের এক সংবাদ সংস্থা পদ্মরানির জামাই তথা চলচ্চিত্র নির্মাতা রাকেশ রোশনের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, “দুর্ভাগ্যবশত খবরটি সত্যি, ওম শান্তি।’’

পদ্মরানির স্বামী তথা হৃতিকের নানী জে ওমপ্রকাশ ১৯৭৪ সালে রাজেশ খন্নার ‘আপ কি কসম’ দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। তিনি বলিউড অভিনেতা জিতেন্দ্রর সঙ্গে আপনা বানা লো (১৯৮২), আপনাপন (১৯৭৭), আশা (১৯৮০), অর্পণ (১৯৮৩) এবং আদমি খেলনা হ্যায় (১৯৮৩) ছবিতে কাজ করার জন্য সর্বাধিক পরিচিত। ২০১৯ সালের ৭ অগস্ট মৃত্যু হয় ওমপ্রকাশের। বয়স হয়েছিল ৯৩ বছর।

চিত্রজগত/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়