শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

নজরুল একাডেমীর নতুন কমিটি: মসয়ুদ মান্নান সভাপতি, মিন্টু রহমান সাধারণ সম্পাদক

মসয়ুদ মান্নান সভাপতি ও মিন্টু রহমান সাধারণ সম্পাদক -- চিত্রজগত.কম

দেশের প্রাচীনতম নজরুল চর্চা ও গবেষণা প্রতিষ্ঠান নজরুল একাডেমীর ২০২৩,২০২৪ ও ২০২৫ ইং এর জন্য কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

গত ৬ এবং ২৭ জানুয়ারি ২০২৩ নজরুল একাডেমী ভবনে আয়োজিত সভায় সর্বসম্মতিক্রমে গৃহীত সিদ্ধান্ত মোতাবেক আগামী (২০২৩-২০২৫) তিন বছরের জন্য নজরুল একাডেমীর ২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।
এতে সভাপতি পদে মসয়ুদ মান্নান ও সাধারণ সম্পাদক পদে মিন্টু রহমান নির্বাচিত হন।

দুইজন সহসভাপতি যথাক্রমে সৈয়দ আখতার ইউসুফ ও মোহাম্মদ আবদুল হান্নান। যুগ্ম সম্পাদক এম আতিকুর রহমান, কোষাধ্যক্ষ এস এম রেজাউল করিম, গবেষণা ও সাহিত্য সম্পাদক হাসান আলীম, সহযোগী মোঃ ইদ্রিস আলী, সহকারী সিদ্দিকা সরকার, শিক্ষালয় বিষয়ক সম্পাদক মাহতাবুল আলম, প্রচার সম্পাদক রেজা মতিন, সহযোগী ইমাম হোসেন চঞ্চল, সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ হোসেন সাঈদ, সহযোগী শামীমা চৌধুরী।

কার্যনির্বাহী পরিষদের অন্যান্য সদস্যবৃন্দরা হলেন: অধ্যাপক মোহাম্মদ আবদুল গফুর, ম. মীজানুর রহমান, আবদুল মুকীত চৌধুরী, নূরজাহান বেগম, নাসির হেলাল, আনিস ফাতেমা, হাকিম ইউসুফ হারুন ভূঁইয়া, মোস্তফা জামান আব্বাসী, শিরীন আখতার,
কবি সৈয়দ আল ফারুক এবং খিলখিল কাজী/মিষ্টি কাজী/বাবুল কাজী।

(কবি পরিবারের ৩ জন সদস্যের মধ্যে যিনি নজরুল একাডেমীর সভায় যেদিন উপস্থিত থাকবেন তাঁকে ঐ দিনের জন্য সভ্য হিসাবে গণ্য করা হবে)।

 

চিত্রজগত ডটকম/শিল্প ও সাহিত্য

সংশ্লিষ্ট সংবাদ