শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

জেনিফার লোপেজ-বেন অ্যাফ্লেকের বিয়ে

সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

দীর্ঘ ২০ বছরের পুরনো তাদের সম্পর্ক। এবার সেই সম্পর্ককে পূর্ণতা দিলেন হলিউডের আলোচিত তারকা জুটি জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। আইনি মতে লাস ভেগাসে বিয়ে করলেন দুই তারকা। নিজের পদবী পরিবর্তনও করে ফেলেছেন জেনিফার লোপেজ। এখন থেকে তিনি জেনিফার অ্যাফ্লেক।

সম্প্রতি ক্লার্ক কান্ট্রিতে হলিউড তারকা বেন অ্যাফ্লেকের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তুমুল জনপ্রিয় গায়িকা জেনিফার লোপেজ। বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ সংস্থার পক্ষ থেকে বেন-জেনিফারের ছবি ও ভিডিও প্রকাশ করা হয়েছে। জেনিফারের হেয়ার স্টাইলিস্ট ক্রিস অ্যাপোলটাউন অভিনেত্রীর ব্রাইডাল লুকের কিছু ঝলক শেয়ার করেছে ইনস্টাগ্রামে। সাদা রঙের গাউনে জেনিফারের লুক ছিল নজরকাড়া। ১৬ জুলাই লাস ভেগাসের একটি চ্যাপেলে বিয়ের শপথ নেন ‘বেনিফার’।

২০০১ সালে প্রথমবার অনস্ক্রিনে জুটি বাঁধেন বেন ও জেনিফার। ‘গিগলি’ সিনেমায় দেখা যায় দু’জনকে। শোনা যায়, সেই সিনেমার সেটেই প্রেমে পড়েছিলেন তারা; যা অল্প সময়ের মধ্যেই প্রকাশ্যে চলে আসে। দর্শকরা বেশ পছন্দ করতেন এই তারকা যুগলকে। কিন্তু ২০০৪ সালে আচমকা বিচ্ছেদ ঘোষণা করেন জেনিফার ও বেন।

বেনের সঙ্গে বিচ্ছেদের পর বহুদিনের বন্ধু মার্ক অ্যান্টনিকে মন দেন জেনিফার। অন্যদিকে জেনিফার গার্নারের সঙ্গে সংসার পাতেন বেন। দু’জনের তিন সন্তান রয়েছে। জেনিফার গার্নারের সঙ্গে বিচ্ছেদের পর অ্যানা দে আর্মাসের প্রেমে পড়েছিলেন বেন। জেনিফার ততদিনে আবার বেসবল তারকা অ্যালেক্স রড্রিগেজের প্রেমিকা। কিন্তু ২০১৯ সালে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন এই পপ তারকা।

ততদিনে বেন ও অ্যানার সম্পর্কও ভেঙে গিয়েছিল। জেনিফার ও বেন দু’জনেই আবার হয়ে পড়েন সিঙ্গেল। পুরনো প্রেম ফের মাথাচাড়া দিয়ে ওঠে। জেনিফার ও বেনকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায়। রেড কার্পেটেও হাসিমুখে পোজ দেন তারকা যুগল। অবশেষে, মধুরেণ সমাপয়েৎ হয় লাস ভেগাসে। যদিও এখনও নিজেদের বিয়ের কথা দুই তারকা ঘোষণা করেননি।

চিত্রজগত/হলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়