সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ছয় বছর পর একসাথে রুমী-পড়শী

সঙ্গীতশিল্পী রুমী-পড়শী। -- চিত্রজগত.কম

‘ওরে মন’ শিরোনামে নতুন গান নিয়ে আসছেন সংগীতশিল্পী আরফিন রুমী, গানে সহশিল্পী থাকছেন সাবরিনা পড়শী। এই গানের মাধ্যমে ছ’বছর পর দু’জন একসঙ্গে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন। আজ সোমবার পড়শীর ইউটিউব ও ফেসবুক প্ল্যাটফর্মে গানটি প্রকাশিত হবে।

ঠিক ১৩ বছর আগে ‘তোমারই পরশ’ শিরোনামে একটি গানে প্রথম একসঙ্গে পাওয়া যায় আরফিন রুমী ও পড়শীকে। এরপর তাঁরা দুজন ‘খুঁজে খুঁজে’ ও ‘একটু একটু’ শিরোনামে আরও দুটি গানে কণ্ঠ দেন।

এর মধ্যে পার হয়ে গেছে ছয় বছর। এবার তাঁরা আসছেন ‘ওরে মন’ নিয়ে। এবারের গানটিসহ এখন পর্যন্ত প্রকাশিত রুমী ও পড়শীর বাকি তিনটি দ্বৈত গানের কথা লিখেছেন অনুরূপ আইচ।

একসময় গানে নিয়মিত হলেও মাঝখানে অনিয়মিত হয়ে পড়েন রুমী। পড়শীরও ব্যস্ততা সেভাবে চোখে পড়ার মতো অবস্থায় ছিল না। রুমীকে শেষবার সবচেয়ে বেশি আলোচনায় আনে ‘তুই আর আমি’ গানটি।

নতুন গান ‘ওরে মন’ প্রসঙ্গে রুমীর বলেন, গানটা সাধারণত ওই ধাঁচের, যেমনটা আমরা দুজন আগেও গেয়েছি। আমাদের সময় শুনেছিলাম, হাবিব-ন্যান্সি একটা চমৎকার জুটি। তেমনি অনেকে এমনও বলতেন, রুমী-পড়শীও গানের একটি সুন্দর জুটি। এই জুটির যে কয়টি গান প্রকাশিত হয়েছে, শ্রোতারা দারুণভাবে লুফে নিয়েছেন।

‘ওরে মন’ গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এই গানের সুর ও সংগীত পরিচালনাও করেছেন আরফিন রুমী। এই গানের ভিডিও বানিয়েছেন রম্য খান। কক্সবাজারে গানের ভিডিও চিত্রের শুটিং হয়েছে বলে জানান রুমী।

চিত্রজগত ডটকম/সঙ্গীত

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়