সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

দেশে প্রথমবারের মতো কিশোরী মেয়েদের সুন্দরী প্রতিযোগিতা

চ্যাম্পিয়ন টাঙ্গাইলের মেয়ে নুসরাত মেঘলা

ছবি: মোস্তাফিজ মিন্টু -- চিত্রজগত.কম

দেশে প্রথমবারের মতো কিশোরী মেয়েদের সুন্দরী প্রতিযোগিতা মিস টিন ইন্টারন্যাশনাল বাংলাদেশ আয়োজিত হয়েছে। তাতে বিজয়ীর মুকুট জিতেছেন টাঙ্গাইলের মেয়ে নুসরাত মেঘলা।

শনিবার (৩ জুন) রাজধানীর বনানী লেক শোহর হোটেলে এক জমকালো আয়োজনের মধ্যেদিয়ে গ্রান্ড ফাইনালে আয়োজন করা হয়।

সেরা পাঁচজন প্রতিযোগীর মধ্যে চলে মুকুট জেতার লড়াই। নাচ, র‍্যাম্প মডেলিং এবং প্রশ্ন-উত্তর পর্বের মাধ্যমে শেষ হয়।

১০ বিচারকের চুল ছেড়া বিশ্লেষণে বিজয়ী হন টাঙ্গাইল সদরের পুলিশ কর্মকর্তার মেয়ে নুসরাত মেঘলা। বিজয়ী মেঘলাকে ক্রেস্ট তুলে দেন প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের চেয়ারম্যান মুকিত মজুমদার বাবু।

খুব অল্প সময়ের মধ্যে আয়োজকরা একটা পারফেক্ট আয়োজন করেন। এতে ছিলো প্যাজেন্ট ওয়ার্ক, রানওয়ে ওয়ার্ক, প্রশ্ন উত্তর পর্ব, ফিনেলেতে একই ধরনের গ্রাউন পরানো প্রতিযোগিদের। ভারত আমেরিকাসহ পৃথিবীর বিভিন্ন দেশে মিস্ টিন ইন্টাঃ এর আয়োজন এর আগেও অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশে এটি প্রথম। ট্যালেন্ট হান্ট, এ ধরনের একটি প্রতিযোগিতার আয়োজন করতে পেরে আয়োজকরা খুব উৎসাহিত ও আনন্দিত।

রিয়েল হিরোস এক্সপো এন্ড কমিউনিকেশনের কর্ণধার মালা খন্দকার বলেন, আমরা যেসব প্রতিযোগীতার আয়োজন করেছি সেখানে শুধু বাহ্যিক সৌন্দর্যের উপর ভিত্তি করেই করা হয়নি কিছু প্রতিযোগিতা আছে যেখানে তাদের মেধা ও কো-কারিকুলাম এক্টিভেটিস এর উপর ভিত্তি করে করা হয়। যাদের প্রতিভা আছে স্বাচ্ছন্দবোধ করে তারাই এখানে অংশ গ্রহন করতে পারবে। আরো ছিলেন-রিজুভার কর্ণধার ডাঃ তাওহিদা রহমান ইরিন, তিনি পেশায় একজন ত্বক বিশেষজ্ঞ।

গত ৭ মে তারিখে মিস টিন ইন্টাঃ দেশের অডিশন শেষ হয়। ১০০ প্রতিযোগী থেকে ৫ জনকে নিয়ে ফাইনাল এর আয়োজন করা হয়।

বিচারকের আসনে ছিলেন,জনপ্রিয় কন্ঠশিল্পী সাফিন,অভিনেত্রী অরুণা বিশ্বাস,স্বাগতা, মিস গ্রান্ড বাংলাদেশ জয়ী তৌহিদা তাসনিম তিফা,মুকিত মজুমদার বাবু সহ আরও অনেকে।

চিত্রজগত ডটকম/ভিন্ন খবর

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়