রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ক্যাটরিনার বিয়েতে থাকছেন না সালমান

বিলাসবহুল হোটেলে চলছে প্রস্তুতি। আগামী ডিসেম্বরের ৭ থেকে ১২ তারিখ পর্যন্ত এই উৎসব চলার কথা রয়েছে। তবে এই উৎসব ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ের উৎসব।

এরইমধ্যে এই উৎসবের প্রস্তুতি নিতে শুরু করেছেন করন জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠী, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি এবং বরুণ ধাওয়ানের মতো তারকারা।

কিছুদিন আগে ছড়িয়ে পড়েছিল ভিকি-ক্যাটরিনার বিয়ের বিয়ের অতিথির তালিকা। তবে এই তালিকায় ক্যাটরিনার সাবেক প্রেমিক সালমান খানকে না দেখে অবাক হয়েছিলেন অনেকেই। তবে ভারতীয় পত্রিকা আনন্দবাজার দাবি করেছে, বিয়েতেই উপস্থিত থাকতে পারছেন না সালমান খান। একারণেই তার নাম নেই তালিকায়।

ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সালমানের। একসঙ্গে কাজও করেছেন তারা। আগামী বছর সালমান-ক্যাটের ‘টাইগার-৩’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বলিউডের রিপোর্ট জানায়, মাদক-কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পরে বহু কাজ স্থগিত রেখেছিলেন সালমান। সদ্যই কাজে ফিরেছেন তিনি। তার বেশির ভাগ শ্যুটিংয়ের তারিখ পড়েছে ডিসেম্বর মাসেই। তাই ভিকি-ক্যাটরিনার বিয়ের দিন উপস্থিত থাকতে পারবেন না ভাইজান।

চিত্রজগত/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ