রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কোরিয়ান যুবককে বিয়ে করলেন বাংলাদেশি মডেল

দীর্ঘদিন প্রেমের পর দক্ষিণ কোরিয়ান এক যুবককে বিয়ে করেছেন বাংলাদেশি মডেল পিজে হেলেন। গত ১৮ মার্চ দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি। এরপর সম্প্রতি ঢাকার একটি ক্লাবে ধুমধাম আয়োজনে অনুষ্ঠিত হয়েছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

এ প্রসঙ্গে হেলেন জানান, ২০২০ সালের ডিসেম্বরে তেহো কিমের সঙ্গে পরিচয়। বিমানবন্দর টার্মিনাল-৩ নির্মাণে ঢাকায় এসেছিলেন কোরিয়ান এই যুবক। এরপর প্রায় দুই বছরের প্রেমের সম্পর্কের পর বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

বিয়েতে ধর্ম কোনো বাঁধা হয়নি জানিয়ে এই মডেল বলেন, ‘প্রথমে আমার পরিবার একটু ভয়ে ছিল, সে বৌদ্ধ ধর্মে থেকে কীভাবে আমাকে বিয়ে করবো এগুলো নিয়ে সন্ধিহান ছিল। কিন্তু সে আমাকে বিয়ের জন্য মুসলিম ধর্ম গ্রহণ করেছে।’

হেলেন জানান, কিমের সঙ্গে প্রায় চারবার কোরিয়াতে গিয়েছেন তিনি। সেখানে দেখা করে এসেছেন তার পরিবারের সাথে। মডেলের ভাষ্য, ‘কিমের পরিবার অনেক শিক্ষিত। তাদের কালচার অনেক ডিসিপ্লিনড এবং কর্মঠ। তার পরিবার আমাকে অনেক আদর করে। সবমিলিয়ে এই বিয়ের সিদ্ধান্ত নেওয়া।’

বেশ কিছু টিভি কমার্শিয়ালে কাজ করেছেন পিজে হেলেন। অংশ নিয়েছেন একাধিক ফটোশুটে। অন্যদিকে তার স্বামী তেহো কিম পেশায় একজন একাউন্টস ম্যানেজার।

চিত্রজগত ডটকম/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়