রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কানের প্রথম দিনে নজর কাড়লেন দীপিকা

গতকাল (১৭) থেকে ফ্রান্সে শুরু হয়েছে পৃথিবীর অন্যতম প্রাচীন এবং চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর কান চলচ্চিত্র উৎসবে ৭৫তম আসর। এই উৎসবের প্রধান আকর্ষণ রেড কার্পেট বাহারি লুক নিয়ে তারকাদের উপস্থিতি। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।

উৎসবের প্রথম দিনেই বাহারি সাজে কানে হাাজির হয়ে নজর কাড়লেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। এর আগেও তিনি কানের লালগালিচায় বহুবার দ্যুতি ছড়িয়েছেন। তবে সেটি প্রসাধনী পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে। এবার বলিউড এই বলিউড সুন্দরী কানে হাজির হয়েছেন জুরিবোর্ডের সদস্য হয়ে।

সোমবার কানের অন্য বিচারকদের সঙ্গে হোটেল মার্টিনেজে ডিনার পার্টিতে অংশ নেন দীপিকা। এ সময় তার পরণে ছিল লুইস বুটনের বর্ণিল পোশাক ও বাদামি রঙের হাইবুট। তবে দীপিকার সাজপোশাককে ছাপিয়ে গেছে চিরচেনা সেই টোলপড়া হাসি।

এদিকে, মঙ্গলবার স্থানীয় সময় দুপুর ২টায় সংবাদ সম্মেলন কক্ষে হাজির দীপিকা পাড়ুকোন। এদিন তার পরনে ছিল সিল্কের প্রিন্ট শার্ট। সবুজ ঢিলেঢালা প্যান্ট। কোমরে বাদামি বেল্ট। গলায় কুন্দন-মুক্তা ও পাথরের নেকলেস। মাথায় সিল্কের ব্যান্ড। তার রূপ থেকে যেন চোখ ফেরানো দায়!

উল্লেখ্য, আগামী ২৮ মে কান চলচ্চিত্র উৎসবের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। এবারের বিচারকমণ্ডলীর প্রেসিডেন্ট ভিনসেন্ট লিন্ডন। দীপিকা ছাড়াও জুরি সদস্য হিসেবে আরও আছেন রেবেকা হল, আসঘর ফারহাদি, ত্রিনকা, লাডজ লি, নুমি রাপেস, জেফ নিকোলস ও জোয়াচিম ট্রিয়ের।

চিত্রজগত/কান উৎসব

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়