সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

এফডিসি আর ঘুরে দাঁড়াবে না: বাপ্পারাজ

নায়ক রাজ রাজ্জাকের বড় ছেলে নায়ক বাপ্পারাজ মন্তব্য করেছেন, চলচ্চিত্রের আঁতুড় ঘর বিএফডিসি আর ঘুরে দাঁড়াবে না। কারণ এফডিসিতে চলচ্চিত্র নির্মাণের মতো আর কেউ নেই।

বাপ্পারাজ বলেন, বর্তমানে যেসমস্ত সিনেমা নির্মাণ হচ্ছে এবং যারা সিনেমা নির্মাণ করছে তাদের কেউ আসলে প্রেম থেকে সিনেমা নির্মাণ করছেন না। আমার মনে হয় চলচ্চিত্র আর ঘুরে দাঁড়াবে না, আমি এ কথাটি লিখে দিতে পারি। তবে অন্য মিডিয়া থেকে সিনেমা নির্মাণ হবে। এফডিসি থেকে দর্শক দেখবে এমন সিনেমা নির্মাণের কোনো সম্ভাবনা দেখতে পাচ্ছি না।

দীর্ঘদিন থেকেই পর্দায় নেই বাপ্পারাজ, সেবিষয়ে এই অভিনেতা বলেন, আমার রাগ, ক্ষোভ , অভিমান কিছুই নেই। আমি আমার বাবার অনুষ্ঠানে ২০১৭ সালে সব বলে দিয়েছি। আমাদের চলচ্চিত্রের দিন শেষ হয়ে গেছে। এখানে গুণীদের সম্মান দেওয়া হয় না। এইবার দেখেন, শিল্পী সমিতির নির্মাচন নিয়ে কী ঘটে গেল এবং ঘটে যাচ্ছে। সবাই জানে। যেখান থেকে আমার সৃষ্টি সেখানেই আমাকে গাড়ি নিয়ে ঢুকতে বাধা দেওয়া হয়েছিল। আমাদের জায়গায় আমাদের অনুমতি নিয়ে ঢুকতে হয় আসলে এটা কেমন কথা? এসব বিষয় নিয়ে আমি বিরক্ত।

১৯৮৬ সালে রাজ্জাকের পরিচালনায় ‘চাঁপাডাঙার বউ’ ছবি মাধ্যমে সিনেমায় আসেন বাপ্পারাজ। তার বাবা নায়করাজ রাজ্জাক বাংলাদেশ চলচ্চিত্রের একজন কিংদবদন্তি অভিনেতা ছিলেন। বাপ্পারাজ কিছু নাটকে পরিচালনা করেছেন তার মধ্যে আছে কাছের মানুষ রাতের মানুষ এবং একজন লেখক । তিনি চলচ্চিত্রে কার্তুজ ছবি পরিচালনা করেছেন।

চিত্রজগত/চলচ্চিত্র

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়