রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

আমি যদি কখনো বিপদে পড়ি, তখন সবার আগে এগিয়ে আসবেন শাহরুখ: দীপিকা পাড়ুকোন

শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। -- চিত্রজগত.কম

বক্স অফিসে সব রেকর্ড ভেঙেছে ‘জওয়ান’। বলিউডের সিংহাসনে যে শুধুই তার আধিপত্য, তা আরও একবার প্রমাণ করে দিয়েছেন শাহরুখ খান। দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ সিনেমা দিয়ে চলতি বছরের শুরুতে পর্দায় ফিরেন তিনি। তার এই রাজকীয় প্রত্যাবর্তনের কথা কেউ ভোলেননি। সে ধারাবাহিকতায় ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে পর্দায় ফিরে বক্স অফিস কাঁপাচ্ছেন শাহরুখ।

গত ৭ সেপ্টেম্বর ভারতের সাড়ে ৫ হাজার ও বিশ্বের অন্যান্য দেশের সাড়ে ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’। মুক্তির পর এখন পর্যন্ত বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৬৯৬.৬৭ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৯০০ কোটি টাকারও বেশি।

সিনেমাটির এমন সাফল্যে শুক্রবার মুম্বাইয়ের যশরাজ ফিল্মস স্টুডিওতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। তবে এই সংবাদ সম্মেলনে কেবল সাংবাদিক ও ‘জওয়ান’ টিমের প্রশ্নোত্তরেই সীমাবদ্ধ ছিল না; আলোর ঝলকানি, নাচ, গান, তারকার দ্যুতিতে জমজমাট ছিল এই আয়োজন।
‘জওয়ান’-এ অতিথি চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। এ ছবিতে তার যুক্ত হওয়া প্রসঙ্গে সংবাদ সম্মেলনে শাহরুখ খান বলেন, নয়নতারা জির বিয়ের দিন অ্যাটলি আমাকে দীপিকার কথা বলেছিলেন। আমি দ্বিধায় ছিলাম, দীপিকা আমার মায়ের চরিত্রে অভিনয় করবে কি না, আর ছোট চরিত্রে সে রাজি হবে কি না। আমরা ‘পাঠান’ ছবির ‘বেশরম’ গানের শুটিং করছিলাম, তখন আমার ম্যানেজার পূজাকে (দদলানি) জিজ্ঞাসা করি, দীপিকা আমার মায়ের চরিত্রে অভিনয় করবে কি না। পূজা তখনই দীপিকার সঙ্গে দেখা করে কথা বলে আমাকে জানায় যে সে (দীপিকা) রাজি আছে।

একই প্রসঙ্গে দীপিকা বলেন, ‘আমি ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং করছিলাম, তখন শাহরুখ ও অ্যাটলি আমাকে ছবির কাহিনি শোনানোর জন্য এসেছিলেন। আমার কাছে চরিত্রের দৈর্ঘ্য কখনো বড় কথা নয়। আমার আর শাহরুখের সম্পর্কের কথা কারও অজানা নয়। আমি জানি, যদি কখনো বিপদে পড়ি, তখন সবার আগে যে মানুষটি আমাকে সাহায্যের জন্য এগিয়ে আসবেন, তিনি হলেন শাহরুখ।

চিত্রজগত ডটকম/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়