রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

অভিনয় শিল্পী সংঘের নির্বাচন কাল

টেলিভিশন জগতে চলছে নির্বাচন উৎসব। অভিনয় শিল্পী সংঘ নির্বাচন-(২০২২—২০২৫) শুক্রবার (২৮ জানুয়ারি)। বাংলাদেশ শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত হবে।

নির্বাচনে যারা অংশগ্রহণ করেছেন: সভাপতি পদে আহসান হাবীব নাসিম ও ড. শাহাদাৎ হোসেন (নিপু), সহ—সভাপতি পদে আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু, তানিয়া আহমেদ, দিলু মজুমদার ও সেলিম মাহবুব, সাধারণ সম্পাদক পদে আলমগীর কবীর (কবীর টুটুল) ও এম এম কামরুল হাসান (রওনক হাসান), যুগ্ম সাধারণ সম্পাদক নাজনীন হাসান চুমকী মো. জামিল হোসেন ও শামীমা ইসলাম তুষ্টি, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন তুষার (তুষার মাহমুদ), জুলফিকার চঞ্চল ও সাজু খাদেম, অর্থ সম্পাদক দেওয়ান মো. সাইফুল ইসলাম (সায়েম সামাদ) ও মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক মামুন অর রশিদ (কবি মামুন) ও শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক মো. মাহাবুবুর রহমান মোল্লা (নিথর) ও রাশেদ মামুন উর রহমান (অপু), আইন ও কল্যাণ সম্পাদক উর্মিলা শ্রাবন্তী কর ও রওনক বিশাকা শ্যামলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুকুল সিরাজ ও প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আবুল কালাম আজাদ (নির্জন আজাদ), মাহাদী হাসান পিয়াল ও সুজাত শিমুল।
কার্য নির্বাহী সদস্য পদের প্রার্থীরা হলেন: আইনুন পুতুল, আবুল কালাম আজাদ মিয়া (এ কে আজাদ সেতু), আশরাফ কবীর, আশরাফুল আলম খান, এ এ এম গোলাম কিবরীয়া (তানভীর), খালেদ আহমেদ সালেহীন (রাজিব সালেহীন), তানভীর মাসুদ, নূরুন নাহার বেগম, মাজনুন মিজান, মিষ্টি মারিয়া, মো. আবদুল হাননান আখন্দ, মো. আমিনুল বারী (এজাজ বারী), মৌসুমি হামিদ, রেজাউল করিম সরকার (রেজাউল রাজু), শামস সুমন, শ্যামল জাকারিয়া, স্মরণ কুমার সাহা, সংগীতা চৌধুরী, সূচনা সিকদার, হাফিজুর রহমান (হাফিজ)।

খাইরুল আলম সবুজ-এর নেতৃত্বে নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করছেন নরেশ ভূইয়া ও মাসুম আজিজ।

চিত্রজগত/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়