বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

৬৫ বছরেও লাস্যময়ী ম্যাডোনা !

আমেরিকান ‘পপ সম্রাজ্ঞী’ ম্যাডোনাকে -- চিত্রজগত.কম

আমেরিকান পপ সংস্কৃতির ‘পপ সম্রাজ্ঞী’ বলা হয় গায়িকা ম্যাডোনাকে। দর্শকদের হৃদয় ছুঁয়েছেন তার গান আর সুরের মায়াজালে। সেই সঙ্গে তার মোহনীয় রূপে ভক্তদের জাদু করেছেন।

রূপ আর গুণের অনবদ্য মিশেলে তিনি শুধু নিজ দেশে নয়, বিশ্বের সব দেশের পুরুষের বুকে ‘আগুন’ ধরিয়েছেন। সে আগুন যে তিনি এখনও ধরিয়ে যেতে পারেন, তাই আবার প্রমাণ করলেন রূপের এই রানি।

১৯৫৮ সালের ১৬ আগস্ট মিশিগানের বে সিটিতে জন্মগ্রহণ করেন পপ সংগীত গায়িকা ম্যাডোনা। ছোটবেলা থেকেই সংগীতকে ভীষণ ভালোবাসতেন তিনি।

তিনিই সর্বকালের সফল নারী সংগীতশিল্পী। সংগীতে তার এই রেকর্ড সারা পৃথিবীজুড়ে আজ পর্যন্ত কেউ ছুঁয়ে দিতে পারেনি। তার গাওয়া গান বিশ্বজুড়ে মোট ৩৫ কোটি বারেরও বেশি বিক্রি হয়েছে।

তিনিই একমাত্র গায়িকা যার গান ৪১টি দেশের সংগীত চার্টে ১নং হিট করে বিশ্বরেকর্ড অর্জন করেছে। গানের এই রানি সমান তালে ছড়িয়ে যাচ্ছে রূপের দ্যুতিও।

বর্তমানে তার বয়স ৬৫-এর কোঠায়। কিন্তু তিনি এখনও যে অষ্টাদশীর মতোই রূপ লাবণ্যের অধিকারী তা ভক্তদের জানান দিলেন তার স্টোরিতে একটি জ্বালাময়ী পোস্ট দিয়ে।

ওই পোস্টে তিনি যে ছবি ভক্তদের উদ্দেশে প্রকাশ করেছেন তা দেখে সোশ্যাল মিডিয়ায় এখন ঝড় বইছে। কী ছিল ওই ছবিতে?

ওই ছবিতে ভক্তরা ছবি দেখে চোখ ছানাবড়া। কারণ সে ছবিতে ম্যাডোনার ওপরের অংশ পোশাক ছাড়া উন্মুক্ত ছিল। উন্মুক্ত ত্বকে কোনো বয়সের ছাপ নেই। বরং তা অষ্টাদশীর ত্বকের চেয়ে বেশি কোমল আর মোহনীয় হওয়ায় সে ছবি এখন বিশ্বের প্রায় সব সংবাদমাধ্যমেই খবরে পরিণত হয়েছে।

চিত্রজগত ডটকম/সঙ্গীত

সংশ্লিষ্ট সংবাদ