শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

৬৫ কোটি টাকায় বাংলো কিনলেন জাহ্নবী কাপুর

সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

আজ বলিউডের খবরজুড়ে বলিউড নায়িকা জাহ্নবী কাপুর। একদিকে আজই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘মিলি’। অপর দিকে নতুন বাসা কিনে খবরে উঠে এসেছেন তিনি। মুম্বাইয়ে একটা বাসা কেনা যেকোনো ভারতীয়র স্বপ্ন। আর তা বান্দ্রার মতো এলাকায় হলে তো কথাই নেই। এবার এ স্বপ্ন পূরণ হলো শ্রীদেবী কন্যা জাহ্নবীর।

মুম্বাইয়ের বান্দ্রার এক অভিজাত এলাকায় এক ডুপ্লেক্স বাংলো কিনেছেন তিনি। তাঁর এ নতুন বাসা বান্দ্রার পালি হিলের ইউনিয়ন পার্কে। কুবেলিস্কু বিল্ডিংয়ের ১০১ ও ১০২ এই নায়িকার নতুন ঠিকানা হতে চলেছে। জাহ্নবীর বাংলোটি ৮৬ হাজার ৬৬৯ স্কয়ার ফুট এলাকাজুড়ে। জানা গেছে, ডুপ্লেক্সটি কিনতে জাহ্নবীকে বাংলাদেশি মুদ্রায় ৬৫ কোটি টাকা দিতে হয়েছে। গত ১২ অক্টোবর নতুন বাসার নিবন্ধীকরণ করে ফেলেছিলেন এ তারকাকন্যা। স্ট্যাম্প ডিউটি ও নিবন্ধীকরণের জন্য তাঁকে ৩ দশমিক ৯০ কোটি টাকা দিতে হয়েছিল।

এর আগে (দুই বছর) জাহ্নবী জুহুতে এক ট্রিপ্লেক্স কিনেছিলেন। জেভিপিডি স্কিমে আরিয়া বহুতলের ১৪, ১৫, ১৬ তলা জুড়ে ছিল তাঁর বাসাটি। ২০২০ সালের ডিসেম্বরে ট্রিপ্লেক্সটি তিনি ৩৯ কোটি দিয়ে কিনেছিলেন। গত মার্চে জাহ্নবী জুহুর ট্রিপ্লেক্সটি বলিউড নায়ক রাজকুমার রাওয়ের কাছে বিক্রি করে দেন।
৪৪ কোটির বিনিময়ে তিনি ৩ হাজার ৪৫৬ স্কয়ার ফুটের বাসাটি বিক্রি করেছেন বলে জানা গেছে।

তবে নতুন বাসা সাজানো–গোছানোর কাজ এখনো বাকি। জাহ্নবী তাঁর ডুপ্লেক্সটি মনের মতো করে সাজিয়ে তুলতে চান। শোনা যাচ্ছে, শাহরুখ খান–পত্নী গৌরীর হাতে তিনি সাজানোর দায়িত্ব তুলে দিতে চান। এ মুহূর্তে শহরের সেরা ইন্টেরিয়র ডিজাইনার হলেন গৌরী। এর আগে অনেক তারকার বাসা তিনি সাজিয়ে তুলেছেন। অন্দরসজ্জার কাজ সম্পন্ন হলে জাহ্নবী তাঁর নতুন বাসায় চলে যাবেন বলে খবর।

এদিকে আজই প্রেক্ষাগৃহে এসেছে জাহ্নবী ও সানি কৌশল অভিনীত ‘মিলি’ ছবিটি। ছবিটি প্রযোজনা করেছেন জাহ্নবীর বাবা তথা বলিউডের নামকরা চিত্রনির্মাতা বনি কাপুর। জাহ্নবীকে নিয়ে রীতিমতো গর্বিত বনি। তিনি গণমাধ্যমের কাছে মেয়ের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন।

চিত্রজগত ডটকম/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়