শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

১১ জনকে নিয়ে জায়েদ খানের ডিনার পার্টি

শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে নির্বাচিত ১১ জন শিল্পীকে নিয়ে বৃহস্পতিবার রাতে একটি হোটেলে ডিনার পার্টি দিয়েছেন জায়েদ খান। এ সময় জায়েদের সঙ্গে উপস্থিত ছিলেন অঞ্জনা, সুচরিতা, রোজিনা, আলীরাজ, ডিপজল, রুবেল, অরুণা বিশ্বাস, মৌসুমী, আতিকুর রহমান চুন্নু ও জয় চৌধুরী। বিজয়ী ১১ জন ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন অভিনেতা ওমর সানিসহ আরো কয়েকজন।

ডিনারের আগে নিজেদের মধ্যে সমিতির বর্তমান পরিস্থিতি ও তাঁদের করণীয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানান আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী।

জয় চৌধুরী বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি আদালতের রায়কে মেনে নেব। তবে অন্যরা আদালত অবমাননা করলে সেটা ভালো দেখাবে না। আমরা শুরু থেকে যেমন নমনীয় ও সহনীয় হয়ে থেকেছি আগামীতেও সেই ধারা থাকবে।

জয় চৌধুরী আরও বলেন, রোজিনা ম্যাডাম ও অঞ্জনা ম্যাডামকে নিয়েও আমরা আলোচনা করেছি। রোজিনা ম্যাডাম আগে পদত্যাগের কথা বলেছিলেন ঠিকই, তবে তিনি সেই অবস্থান থেকে সরে এসেছেন। শিগগিরই পদত্যাগপত্র প্রত্যাহার করে নেবেন। অঞ্জনা ম্যাডামও শপথ নিয়েছিলেন ঐ প্যানেলে (ইলিয়াস কাঞ্চন-নিপুন) গিয়ে। তিনি আমাদের সঙ্গে আবার শপথ নেবেন বলেও জানিয়েছেন। আসলে নির্বাচনের পরে আমাদের একটা গেট টুগেদার হওয়ার দরকার ছিল। সেটা হয়ে উঠছিল না। সবাই সময় বের করে সেই গেট টুগেদার করলাম।

প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এরপর সাধারণ সম্পাদক পদের দ্বন্দ্ব উচ্চ আদালত পর্যন্ত গড়িয়েছে। সবশেষ নিপুনের নামে আদালত অবমাননার অভিযোগ এনে আজ আইনি নোটিশ পাঠিয়েছেন জায়েদ খান।

চিত্রজগত/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ