বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

সাংবাদিক চরিত্রে পরীমনি

নতুন সিনেমায় সাংবাদিক চরিত্রে পরীমনি। বিপরীতে নায়ক রোশান। এক‌ই ছবিতে অভিনয় করছেন মোশারফ করিম। স্বাভাবিক কারণেই দর্শকদের আগ্রহের শীর্ষে বাংলাদেশের তরুণ পরিচালক ইফতেখার শুভর ছবি ‘মুখোশ’।

পরীমনি যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার হয়েছিলেন, এ খবর সবার জানা। তাঁর পক্ষে-বিপক্ষে উত্তাল হয় বাংলাদেশ এবং নেটমাধ্যম। নানা জটিলতার পর জামিনে মুক্তি পান তিনি। দ্রুত তিনি অভিনয়ে ফেরেন। এ পর্যায়ে তাঁর প্রথম কাজ ছিল এই ‘মুখোশ’ ছবির ডাবিং। ছবিটি সরকারি অনুদানপ্রাপ্ত। অতিমারির জন্য ছবির কাজ বিলম্বিত হয়েছে। এ বার দ্রুত মুক্তির পথে। পরিচালক জানিয়েছেন ছবির প্রথম ঝলক প্রকাশিত হবে সোমবার (১৫ নভেম্বর)।

জীবনে বিপর্যয় এলেও হু হু করে বেড়েছে বিতর্কিত নায়িকা পরীমনির জনপ্রিয়তা। তাঁর পরবর্তী ছবিগুলি মুক্তির আগেই তুমুল প্রচার পাচ্ছে। ‘মুখোশ’ ছবির পরিবেশনার দায়িত্ব নিয়েছে বাংলাদেশের বিশিষ্ট প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশন। এই প্রথম নিজেদের ছবি বাদে অন্য সংস্থার চলচ্চিত্র পরিবেশনার দায়িত্ব নিয়েছে তারা। এ প্রসঙ্গে কপ ক্রিয়েশনের সানী সানোয়ার বলেছেন, ‘ভাল সিনেমার সঠিক পরিবেশনা আমাদের লক্ষ্য। এ বিষয়ে পেশাদার দল তৈরি করেছি আমরা। আশা করি, ‘মুখোশ’ ভাল ফলাফল পাবে।

চিত্রজগত/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়