মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

শর্মিলী চ‍্যাটার্জীর মিউজিক ভিডিও ‘আমি দূর হতে তোমারেই দেখেছি’

চিত্রজগত ফটো -- চিত্রজগত.কম

সঙ্গীত শিল্পী শর্মিলী চ‍্যাটার্জী “আমি দূর হতে তোমারেই দেখেছি” শিরোনামের মিউজিক ভিডিও নিয়ে এলেন। বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে শুভ উদ্বোধন করা হয়।

গানটির গীতিকার গৌরি প্রসন্ন মজুমদার। সুর কিংবদন্তি সঙ্গীত শিল্পী হেমন্ত মুখোপাধ‍্যায়। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন এএইচ তূর্য। ভিডিওচিত্রে অভিনয় করেছেন শিল্পী শর্মিলী চ্যাটার্জী ও শ্যামল মুখার্জী। আরও অভিনয় করেছেন মিজান ও আলামীন।

চিত্রগ্রহন করেছেন শিউল বাবু। ভিডিও সম্পাদনায় এসএম তুষার। প্রযোজক: এমডি হেলাল উদ্দিন হাই। ভিডিওটি ইউটিউব চ‍্যানেল: APS Entertainment BD তে দেখা যাচ্ছে।

উল্লেখ্য “আমি দূর হতে তোমারেই দেখেছি” আবেদনময়ী ও সুরময়ী সঙ্গীত শিল্পী শর্মিলী চ‍্যাটার্জীর চতুর্থ মিউজিক ভিডিও। এর আগে তিনি “মা তোমার জন্য”, “কতবার ভেবেছিনু” ও “দাঁড়িয়ে আছো তুমি আমার গানের ওপারে” শিরোনামে আরও তিনটি অসাধারণ মিউজিক ভিডিও উপহার দিয়েছেন। যা ইতোমধ্যে শ্রোতাদের মধ্যে ব‍্যাপক সাড়া ফেলেছে।

ব্যক্তি জীবনে সঙ্গীত শিল্পী শর্মিলী চ‍্যাটার্জী আইন পেশার সাথে জড়িত। তাঁর স্বামী অ‍্যাডিশনাল ডিআইজি শ‍্যামল কুমার মুখার্জী। যিনি বাংলাদেশ হাইওয়ে পুলিশে কর্মরত আছেন।

চিত্রজগত ডটকম/সঙ্গীত

সংশ্লিষ্ট সংবাদ