মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন-২০২২

রাত পোহালে ভোট

বিনোদনের প্রাণকেন্দ্র বিএফডিসি। এখানে চলছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উৎসব। আগামিকাল শুক্রবার সারাদিন চলবে বোট গ্রহন। এবারের নির্বাচনে দু’টি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে।

ইলিয়াস কাঞ্চন—নিপুন প্যানেলের প্রার্থীরা হলেন: ইলিয়াস কাঞ্চন সভাপতি, নিপুন সাধারণ সম্পাদক, রিয়াজ সহ—সভাপতি, ডি এ তায়েব সহ—সভাপতি, সাইমন সাদিক সহ—সাধারণ সম্পাদক, শাহানুর সাংগঠনিক সম্পাদক, নিরব আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, আরমান দপ্তর ও প্রচার সম্পাদক, মামনুন ইমন সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক, আজাদ খান কোষাধ্যক্ষ পদপ্রার্থী।
এই প্যানেলের কার্যকরী পরিষদ সদস্যপদপ্রার্থীরা হলেন: অমিত হাসান, ফেরদৌস, শাকিল খান, নানা শাহ্, আফজাল শরীফ, কেয়া, পরিমনি, জেসমিন, সাংকোপাঞ্চা, গাংগুয়া ও সিমান্ত।
গত ২৫ জানুয়ারি কাঞ্চন—নিপুন প্যানেলের পরিচিতি আর ২৬ জানুয়ারি সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনী ইসতেহার ঘোষণা করেন।

অপরদিকে মিশা সওদাগর—জায়েদ খান প্যানেলের প্নার্থীরা হলেন: মিশা সওদাগর সভাপতি, মাসুম পারভেজ রুবেল ও মনোয়ার হোসেন ডিপজল সহ—সভাপতি, জায়েদ খান সাধারণ সম্পাদক, সুব্রত সহ—সাধারণ সম্পাদক, আলেক জান্ডার বো সাংগঠনিক সম্পাদক, জয় চৌধুরী আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, জ্যাকি আলমগীর দপ্তর ও প্রচার সম্পাদক, জাকির হোসেন সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক, ফরহাদ কোষাধ্যক্ষ। কার্যকরী পরিষদের সদস্য পদপ্রার্থীরা হলেন: অঞ্জনা সুলতানা, অরুনা বিশ্বাস, আলীরাজ, আসিফ ইকবাল, চুন্নু, নাদির খান, বাপ্পারাজ, মৌসুমী, রোজিনা, সুচরিতা ও হাসান জাহাঙ্গীর। এই প্যানেল গত ২৬ জানুয়ারি প্যানেল পরিচিতি সভার আয়োজন করে।

বহুল প্রতিক্ষীত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এই নির্বাচনকে ঘিরে বিনোদন দুনিয়ায় ব্যাপক আলোচনা ও আগ্রহের সৃস্টি হয়েছে। নির্বাচনে শিল্পীরা তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিয়ে দুই বছরের জন্য নির্বাচিত করবে। তবে এবারের নির্বাচনে শিল্পীরা তাদেরকেই ভোট দেবে যারা গত দুই বছর সাধারণ শিল্পীদের খোঁজখবর নিয়েছেন এবং সুখ দুখে তাদের পাশে থাকার চেষ্টা করেছেন।

ছবি: মোস্তাফিজুর রহমান মিন্টু।

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়