মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ভালোবাসা দিবসে ‘দাগা’ নিয়ে ফিরছেন ধ্রুব গুহ

জনপ্রিয় কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। -- চিত্রজগত.কম

ভালোবাসা দিবস উপলক্ষে আসছে কণ্ঠশিল্পী ধ্রুব গুহর নতুন গান। গানের শিরোনাম ‘দাগা’। গানটি রচনা ও সুর করেছেন প্রিন্স রুবেল। সংগীতায়োজন করেছেন তরিক আল ইসলাম।

দীর্ঘ বিরতির পর নতুন গান প্রকাশ প্রসঙ্গে ধ্রুব গুহ বলেন, ‘আরও আগেই আমার নতুন গান ‘দাগা’ প্রকাশ পাওয়ার কথা ছিল কিন্তু পেছনের দুই বছর আমরা একটা দুর্বিষহ সময়ের মধ্য দিয়ে পার করেছি। করোনাভাইরাস আমাদের থমকে দিয়েছিল। তাই একটা দীর্ঘ বিরতি নিতে হয়েছে। তা ছাড়া শ্রোতাদের নিয়ে একটু ভাবনা চিন্তা তো ছিলই। শ্রোতাদের কথা চিন্তা করেই একটা শ্রুতিমধুর গান উপহার দিচ্ছি। আমি আশা করছি, আমার এই নতুন গানটিও শ্রোতারা আগের মতোই আপন করে নেবেন।’

জানা যায়, এরই মধ্যে বিভিন্ন লোকেশনে গানটির মিউজিক ভিডিওর শুটিং করা হয়েছে। সিনেআর্ট প্রডাকশনের ব্যানারে গল্পনির্ভর এই ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। গল্প লিখেছেন মৌমিতা বিশ্বাস। ভিডিওতে অভিনয় করেছেন আকাশ ও রিয়া আর বিশেষ চরিত্রে আছেন তামুর। আছে ধ্রুব গুহর উপস্থিতিও।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ভালোবাসা দিবসের আগেই ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটি। পাশাপাশি শুনতে পাওয়া যাবে দেশি ও আন্তর্জাতিক একাধিক অ্যাপএ।

চিত্রজগত ডটকম/সঙ্গীত

সংশ্লিষ্ট সংবাদ