মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

প্রযোজকের বিরুদ্ধে শাকিব খানের মামলা

আদলত প্রাঙ্গণে সংবাদকর্মীদের সঙ্গে শাকিব খান। -- চিত্রজগত.কম

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার সহ প্রযোজক অস্ট্রেলিয়া প্রবাসী রহমত উল্লাহর বিরুদ্ধে ‘চাঁদা দাবি ও হত্যার হুমকি’ দেওয়ার অভিযোগে মামলা করেছেন চিত্রনায়ক শাকিব খান।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে উপস্থিত হয়ে এই মামলা করেন তিনি। তার জবানবন্দি শুনে মহানগর হাকিম আরাফাতুল রাকিব মামলা গ্রহণ করে বিবাদী রহমত উল্লাহকে আগামী ২৬ এপ্রিল আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়ে সমন জারি করেন।

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমাটি পরিচালনা করেছেন আশিকুর রহমান। এতে শাকিবের নায়িকা সিবা আলী খান। পাঁচ বছর আগে কাজ শুরু হলেও সিনেমাটি এখনও মুক্তি পায়নি।

গণমাধ্যমকে শাকিব জানান, আদালতের কাছে ন্যায় বিচার পাবেন বলে আশাবাদী তিনি।

তিনি বলেন, ‘আমাকে থানা থেকে পরামর্শ দেওয়া হয়েছে আদালতে মামলা করার জন্য। আমার বিরুদ্ধে যিনি অভিযোগ এনেছেন তিনি আসলে প্রযোজক কিনা আপনারা প্রযোজক সমিতিতে গেলেই আসল তথ্য পেয়ে যেতেন। উনি কোন প্রযোজকই নন। আমার বিরুদ্ধে একটি ভুয়া অভিযোগ এনেছেন।’

শাকিব খান বলেন, ‘অস্ট্রেলিয়ার আইন কি এতই দুর্বল যে আমার বিরুদ্ধে সেখানে মামলা হলে বিচার ছাড়াই আমি বাংলাদেশে চলে আসতে পারবো? আপনারা খোঁজ নিয়ে দেখুন, যে মামলা নম্বর উনি উল্লেখ করেছেন সেটি ভুয়া।’

এর আগে গত শনিবার দিবাগত রাতে শাকিব খান মামলা করতে গুলশান থানায় যান। যদিও সেদিন মামলা নেয়নি থানা পুলিশ। পরদিন রোববার একই অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে যান তিনি৷ সেখানে রহমত উল্লাহর বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। এর আগে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে চুক্তিভঙ্গ ও শ্লীলতাহানির অভিযোগ তোলেন চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ।

চিত্রজগত ডটকম/আইন ও বিচার

সংশ্লিষ্ট সংবাদ