শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

প্রতিবেশীর বিরুদ্ধে সালমানের মামলা

রেগেমেগে রীতিমত আগুন বলিউড সুপারস্টার সালমান খান। প্রতিবেশী কেতন কক্করের বিরুদ্ধে আদালতে মামলাই ঠুকে দিলেন ভাইজান। যদিও সেই মামলায় সালমানের পক্ষে কোনওরকম অন্তর্বর্তীকালীন রায় দিতে অস্বীকৃতি জানায় মুম্বাইয়ের সিটি সিভিল কোর্ট।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, সালমানের প্যানভেল ফার্ম হাউজের কাছে কেতনের একটি জমি আছে। অভিনেতার অভিযোগ, এক ইউটিউব চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে প্রতিবেশী কেতন কক্কর তাঁর বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করেছেন।

শনিবার (১৫ জানুয়ারি) এ মামলায় বিবাদী পক্ষকে তাঁর জবাব দেয়ার জন্য আগামী ২১ জানুয়ারি অবধি সময় দিয়েছেন বিচারক অনিল এইচ লাদহাদের। সেইসঙ্গে ওই দিনই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য্য করেন।

সালমানের আইনি কাজকর্ম দেখা শোনা করে থাকে ডিএসকে লিগ্যাল ফার্ম। তাঁদের তরফে আদালতে আবেদন করা হয়েছিল, কক্কর যেন সালমানকে নিয়ে কোনওরকম মানহানিকর কিছু না বলেন- তা নিয়ে অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞা জারি করা হোক। কিন্তু কেতনের পক্ষের আইনজীবী আভা সিং ও আদিত্য প্রতাপ জানান, তাঁরা এই আবেদনের বিরোধিতা করেছেন। মামলার শুনানির মাত্র একদিন আগেই গোটা বিষয়টি জানতে পারেন তাঁর মক্কেল। তাই পুরো বিষয়টি বুঝে উঠতে আরও সময় চান তাঁরা।

এদিকে, সালমানের অভিযোগের প্রতিলিপিতে কেতন ছাড়াও আরও দুই ব্যক্তির নাম রয়েছে। তাঁরাও ওই শো-তে অংশ নিয়েছিলেন। ইউটিউব, ফেসবুক, টুইটারের মতো সামাজিক মাধ্যমে এবং গুগলের মতো সার্চ ইঞ্জিনকেও এখানে পার্টি হিসাবে অভিযোগপত্রে অন্তর্ভুক্ত করা হয়েছে।

সালমান খান অথবা তাঁর ফার্ম হাউজ নিয়ে কোনওরকম বিরূপ বা মানহানিকর মন্তব্য করা থেকে বিরত থাকুক কেতন কক্কর, এমনটাই চান বলিউড ভাইজান। সূত্র- হিন্দুস্তান টাইমস।

চিত্রজগত/বলিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়