শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

দেশে সিনেমা দর্শকদের মধ্যেও কিছু রাজাকার রয়েছে : মিশা সওদাগর

খল অভিনেতা মিশা সওদাগর। -- চিত্রজগত.কম

রাজাকাররা যেমন আমাদের স্বাধীনতা বিরোধী তেমনি চলচ্চিত্রের দর্শকদের মাঝে কিছু চলচ্চিত্র বিরোধী রয়েছে। যাদের চলচ্চিত্রের রাজাকার বলে সম্বোধন করলেন ঢাকাই সিনেমার খলনায়ক মিশা সওদাগর।

একটি বেসরকারি টেলিভিশনের নিয়মিত বিনোদনমূলক অনুষ্ঠান স্বল্পদৈর্ঘ্য গল্পে এসে এ মন্তব্য করেন মিশা। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর আমলে কিছু রাজাকার ছিলো যারা স্বাধীনতার বিরোধিতা করতো।

এসময়ে দর্শকদের মাঝে কিছু রাজাকার আছে যারা সিনেমা কম দেখে কিন্তু সমালোচনায় মুখর থাকে।
মিশা বলেন, রাজাকার সব জায়গায় আছে। যেমন কোনো ভালো জিনিসের বিরুদ্ধে কথা বলার লোকের অভাব পড়ে না তেমনি ভালো চলচ্চিত্রের বিরুদ্ধেও কথা বলার লোকের অভাব নেই। বিশেষ করে ফেসবুকে তো অভাব নেই। এরা প্রশংসা করে না বরং সমালোচনায় ব্যস্ত থাকে। তারা প্রশংসা জানেই না।

জনপ্রিয় এ খলনায়ক বলেন, আমার মতে ফেসবুকটা লিমিটেশনের মধ্যে আনা উচিত। মানুষ এখানে যে হারে বাজে কথা বলে সেটা সীমার মধ্যে আনা দরকার। এর আগে শাকিব খান কিংবা বুবলীর বিষয়টি আমরা দেখেছি। এরা পরিমনিকে নিয়েও যেভাবে বাজে কথা বলেছে আমরা সবাই দেখেছি। এরাও তো মানুষ। এরা তো এলিয়েন না।

আক্ষেপ করে মিশা বলেন, আপনারা বারে যাবেন শিল্পীরা যাবে না? তারা ভালো ব্র্যান্ডের জিনিস ব্যবহার করবেন না? একজন আর্টিস্ট কয়টা খুন করেছেন বলতে পারবেন? শোবিজের কয়জনের নামে অভিযোগ আছে এসবের? মানুষের ভুল হতেই পারে। সে জন্য আপনার এভাবে মন্তব্য করবেন না।

চিত্রজগত ডটকম/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়