বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ডিরেক্টরস গিল্ডের সভাপতি হিরা, সম্পাদক সাগর

ডিরেক্টরস গিল্ডের নতুন সভাপতি অনন্ত হিরা (বাঁয়ে) ও সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর (ডানে)। ছবি: সংগৃহীত -- চিত্রজগত.কম

ছোটপর্দার নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের দ্বিবার্ষিক নির্বাচন ২০২৩-২৫ মেয়াদের নতুন কমিটি নির্বাচন করলেন ভোটাররা। দিনভর ভোট শেষে নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন পরিচালক অনন্ত হিরা, সাধারণ সম্পাদক হয়েছেন এস এম কামরুজ্জামান সাগর।

শুক্রবার শিল্পকলা একাডেমিতে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোট নেয়া হয়। নির্বাচনে এস এ হক অলিক-ফরিদুল হাসান এবং অনন্ত হিরা-সাগর প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে।

নির্বাচনে অন্যান্য পদের মধ্যে সহসভাপতি পদে কায়সার আহমেদ, মনোজ সেন গুপ্ত ও আশরাফুল আলম রন্টু এবং যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদা আক্তার লাজুক ও ফিরোজ খান নির্বাচিত হয়েছেন।

সম্পাদকীয় পদগুলোর মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে শামীম রেজা জুয়েল (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), অর্থ সম্পাদক পদে আবু রায়হান জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জহির খান, প্রশিক্ষণ ও আর্কাইভবিষয়ক সম্পাদক পদে শুভ্র খান, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদে সবুজ খান, আইন ও কল্যাণবিষয়ক সম্পাদক পদে তারিক মুহাম্মদ হাসান এবং দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সাইদুর রহমান।

নির্বাচিত সাতজন কার্যনির্বাহী সদস্য হলেন- এস এম শহিদুল ইসলাম রুনু, গাজী আপেল মাহমুদ, দীন মোহাম্মদ মন্টু, নাসির উদ্দিন মাসুদ, ফিরোজ আহমেদ দুলাল, শাহীন মাহমুদ ও সৈয়দ আওলাদ।

চিত্রজগত ডটকম/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ