শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ছয় বছরের ছোট পাত্রকে বিয়ে করলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র

সংগৃহীত ফটো -- চিত্রজগত.কম

ছেলেকে সাক্ষী রেখে ছয় বছরের ছোট পাত্রকে বিয়ে করলেন টলিউডের অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। নির্মাতা রাতুল মুখার্জির সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর কয়েকদিন আগে আংটি বদল করেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, পুত্র রিয়ান ও প্রেমিক রাতুলের সঙ্গে উত্তরবঙ্গে ঘুরতে গিয়ে একটি গির্জায় আংটি বদল করেন রূপাঞ্জনা। তারই কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি।

সেখানে দারুণ উচ্ছ্বসিত দেখাচ্ছে রাতুল-রূপাঞ্জনাকে। একটি ছবিতে পুত্র রিয়ান ও হবু বর রাতুলের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন এই অভিনেত্রী। ছবির ক্যাপশনে রূপাঞ্জনা লেখেন, সত্যিকারের ভালোবাসার গল্প কখনো শেষ হয় না। একসঙ্গে আমাদের নতুন যাত্রা শুরু। আংটি বদল। এনগেজড।

২০০৭ সালে রিজাউল হককে বিয়ে করেন রূপাঞ্জনা মিত্র। দু’জনের ঘর আলো করে জন্ম নেয় পুত্র রিয়ান। তবে স্থায়ী হয়নি সম্পর্ক। ২০১৮ সালে ডিভোর্সের পথে হাঁটেন অভিনেত্রী। দাম্পত্য জীবনে সুখী ছিলেন না, এজন্য বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

প্রথম সংসার ভাঙার পর ছেলে রিয়ানকে নিজের কাছেই রাখেন রূপাঞ্জনা। এদিকে, নির্মাতা রাতুল মুখার্জির সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন রূপাঞ্জনা মিত্র। রাতুল বয়সে অভিনেত্রীর চেয়ে ছোট হওয়ায়, এ নিয়ে অনেক সমালোচনা চলছে। যদিও দুই তারকা এসবে পাত্তা দেন না মোটেও।

এর আগে একটি সংবাদমাধ্যম রাতুল প্রসঙ্গে প্রশ্ন করা হলে রূপাঞ্জনা মিত্র বলেছিলেন, ‘আমি মিষ্টি সম্পর্কে রয়েছি। এই সম্পর্ক আমার কাছে খুবই বিশেষ। রাতুল এবং আমার বয়সের ফারাক রয়েছে ঠিকই। তবে ও বয়স অনুপাতে ম্যাচিওর।’

‌‘এই সম্পর্ক পূর্ণতা পাক সেটা আমিও চাই। বিয়ে করতেও আপত্তি নেই আমার।’ সেই সময় রাতুল বলেছিলেন, ‘চার-পাঁচ বছর ধরে সম্পর্কে আছি আমরা। আমরা সুখী। সর্বোপরি আমরা ভালো বন্ধু। সেই কারণেই হয়ত সম্পর্ক টিকে আছে’, যোগ করেন রূপাঞ্জনা মিত্র।

পালক ছবির মাধ্যমে পরিচালনায় হাতেখড়ি দিয়েছিলেন রাতুল মুখোপাধ্যায়। ওই ছবিতে কিন্তু শাশ্বত চট্টোপাধ্যায় এবং রূপাঞ্জনা মিত্রকেই মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল। বাঘ বন্দি খেলা নামের টিভি সিরিয়ালের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।

চিত্রজগত ডটকম/টলিউড

সংশ্লিষ্ট সংবাদ