মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

চ্যানেল আই বইমেলা সরাসরি

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন চ্যানেল আই'র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। ছবি : মোস্তাফিজুর রহমান মিন্টু -- চিত্রজগত.কম

২০২৩ সালের বইমেলা নতুন আঙ্গিকে প্রতিদিন সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই। চ্যানেল আইতে প্রচারিতব্য এবারের একুশে বইমেলা উপস্থাপনা করবেন আফসানা মিমি, শহীদুল আলম সাচ্চু এবং ইমদাদুল হক মিলন।

আর বইমেলার পৃষ্ঠপোষকতা করছে ঐক্যডটকমডটবিডি। পাওয়ার্ড বাই বিবিএস ক্যাবলস্।

অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যাবে আফসানা মিমি, শহীদুল আলম সাচ্চু ও ইমদাদুল হক মিলনকে।

বইমেলার বিস্তারিত জানাতে সোমবার (৩০ জানুয়ারি) চ্যানেল আই ভবনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত থেকে মেলার বিস্তারিত তুলে ধরেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। ভিজ্যুয়ালি অংশ নেন বাংলা একাডেমির মহাপরিচালক কবি নুরুল হুদা।

মেলার সাথে সম্পৃক্ততার কথা তুলে ধরেন ঐক্যডটকমডটবিডি’র পক্ষে আমীরুল ইসলাম এবং বিবিএস ক্যাবলস্ এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার, আনন্দ আলোর পক্ষে সম্পাদক রেজানুর রহমান এবং সহযোগী সম্পাদক রাজু আলীম। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুস্তুক প্রকাশনা সমিতির সহসভাপতি ও অন্য প্রকাশের প্রধান নির্বাহী সম্পাদক মাজহারুল ইসলাম।

সংবাদ সম্মেলনে জানানো হয় আনন্দ আলো বইমেলায় প্রকাশিত বইয়ের উপর বিবেচনা করে প্রতিবারের মতো কয়েকটি সাহিত্য পুরস্কার প্রদান করবেন এবং মেলার বিস্তারিত নিয়ে প্রতিদিন একটি করে ভুলেটিন প্রকাশ করবেন। যা মেলায় আগত দর্শনার্থীদের বিনামূল্যে বিতরণ করা হবে। মেলা আরো উপস্থাপনা করবেন সাফি আহমেদ।

এছাড়া চ্যানেল আইয়ের পর্দায় পুরো ফেব্রুয়ারি মাসজুড়ে থাকছে বইমেলা নিয়ে নানান চমকপদ অনুষ্ঠানমালা, মুক্তিযুদ্ধের নাটক, টেলিফিল্ম, সিনেমা ইত্যাদি।

 

চিত্রজগত ডটকম/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ