মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

কারাগারে চিত্রনায়িকা মাহি

গাজীপুর বাসন থানায় দায়ের হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (১৮ মার্চ) দুপুর দেড়টার দিকে তাকে কারাগারে পাঠানো হয় বলে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কমিশনার মোল্যা নজরুল ইসলাম। এর আগে, আজ সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা গেছে, দুপুর দেড়টার দিকে মাহিয়া মাহিকে গাজীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নেওয়া হয়। পরে মাহিয়া মাহিকে ৭ দিনের রিমান্ড চায় পুলিশ। তবে আদালতের বিচারক রিমান্ড মঞ্জুর না করে কারগারে পাঠানোর নির্দেশ দেন।

গতকাল শুক্রবার (১৭ মার্চ) রাতে মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। মামলা করেন বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ রোকন মিয়া।

এর আগে, স্বামীর সঙ্গে ওমরাহ পালন করতে যাওয়া মাহিয়া মাহি শুক্রবার (১৭ মার্চ) ভোরে সৌদি আরবের মক্কা শহর থেকে ফেসবুক লাইভে রকিবের গাড়ির শো-রুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেন। এর কিছু সময় পর রাকিব সরকার ও মাহিয়া মাহি ফেসবুক লাইভে এসে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম দেড় কোটি টাকার বিনিময়ে গাড়ির শোরুম দখল করে নিচ্ছেন বলে অভিযোগ করেন।

 

চিত্রজগত ডটকম/আইন ও বিচার

সংশ্লিষ্ট সংবাদ