শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ওরির সঙ্গে প্রেম : মুখ খুললেন জাহ্নবী

ওরহান অবত্রমানী - জাহ্নবী কপূর -সংগৃহীত ছবি -- চিত্রজগত.কম

প্রেমের খবর হাওয়ায় ভাসে। তার উপর প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে ওরহান অবত্রমানী আর জাহ্নবী কপূরকে। প্রেম করছেন শ্রীদেবী-কন্যা, বলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছিল বেশ কিছু দিন ধরেই। এত দিন নিজমুখে কিছুই বলেননি তারকাজুটি। ‘মিলি’ মুক্তির পর রয়েসয়ে মুখ খুললেন জাহ্নবী।

এক সাক্ষাৎকারে বললেন, “ওরিকে (ওরহান) বহু বছর ধরে চিনি। ওর সঙ্গে শুধু চুটিয়ে মজা করেছি তা-ই নয়, বন্ধু হিসাবে সব সময় ওর পাশে থেকেছি। ওরিও আমায় অনুপ্রেরণা দিয়েছে বরাবর। ও যখন সঙ্গে থাকে, বাড়ির মতো এক নিরাপত্তা ঘিরে রাখে আমায়। খুব বিশ্বাস করি ওকে। এমন বন্ধু পাওয়া ভাগ্যের ব্যাপার। দারুণ মানুষ ওরহান।”

দীপাবলি উদ্‌যাপনের দিন পারিবারিক ছবির মধ্যেও নজর কেড়েছিল ওরহানের সঙ্গে জাহ্নবীর ছবিটি। যা নিয়ে জোরদার চর্চা চলছিল নেটদুনিয়ায়। পুলের ধারে বসেছিলেন দু’টিতে। ওরহানের উরুতে হাত জাহ্নবীর। স্বচ্ছ সাদা শাড়ির সঙ্গে হিরের গয়নায় অভিনেত্রীকে দেখাচ্ছিল পরির মতো। পাশে বেগনি কুর্তা, সাদা সিল্কের পাজামায় সপ্রতিভ ওরহান। ছবিতে দু’জনের চোখের ভাষাই গভীর রসায়নের ইঙ্গিত দিচ্ছে। সেই দেখে দুইয়ে দুইয়ে চার করে নিয়েছিলেন অনুরাগীরা। তবে জাহ্নবীর কথায় সেই জল্পনায় খানিক জল পড়ল। তাঁরা কি শুধুই বন্ধু? প্রেমের কোনও আভাস নেই? ওরহানের তরফে অবশ্য কিছুই জানা যায়নি।

চিত্রজগত ডটকম/গুঞ্জন

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়