বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

ইউটিউবেই মুক্তি পাচ্ছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’

একসময়ের ঢাকাইয়া সিনেমায় জনপ্রিয় অভিনেত্রী সিমলা। কয়েক বছর আগে পরিচালক রুবেল আনুশের নির্দেশনায় ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামে একটি সিনেমায় অভিনয় করেন। দুবার ছাড়পত্রের জন্য জমা দেয়া হলে সেটি প্রদর্শনের অযোগ্য ঘোষণা করে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। তাই আগামী ২৫ নভেম্বর ইউটিউবে মুক্তি দেয়া হচ্ছে সিনেমাটি।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ মুক্তি পাবে সিনেমা কটেজ নামের ইউটিউব চ্যানেলে। পরিচালক রুবেল আনুশ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রথমবার ছাড়পত্রের জন্য জমা দেয়া হলে সেটি প্রদর্শনের অযোগ্য ঘোষণা করে সেন্সর বোর্ড। প্রথমবার সেন্সর না পেয়ে বেশকিছু সংশোধনের পর চলতি মাসে আবার ছবিটি জমা দেই। পরিবর্তনের পর ছবির নাম রাখা হয় ‘প্রেমকাহন’। এবারও সেটি প্রদর্শনের অযোগ্য বলে সেন্সর সনদ পায়নি।

পরিচালক আরও বলেন, ‘প্রেমকাহন’ নামে গত ২৭ অক্টোবর সেন্সর বোর্ড সদস্যরা ছবিটি দেখে ২ নভেম্বর ছাড়পত্র না দেয়ার সিদ্ধান্ত নেন। যদিও ৩০ দিনের মধ্যে আপিলের সুযোগ রয়েছে। কিন্তু ওই পথে আর যেতে চাই না। ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির টিজার। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ইউটিউবে মুক্তি পাচ্ছে ছবিটি।’

অসম বয়সের প্রেমের গল্প নিয়ে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। সিমলার বিপরীতে অভিনয় করেছেন মামুন। সত্য ঘটনা অবলম্বনে ২০১৪ সালের আগস্ট মাসে এ ছবির শুটিং শুরু হয়। সিনেমায় ৩৮ বছর বয়সী এক নারীর প্রেমে জড়িয়ে পড়ে ১৮ বছরের এক তরুণ। ছবিতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

চিত্রজগত/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ