মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

‘আইস্ক্রিন’ এর যাত্রা শুরু

ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনের উদ্বোধনী আয়োজনে আমন্ত্রিত তারকারা। ছবি: আই স্ক্রিন -- চিত্রজগত.কম

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে দেশে বাড়ছে ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা। সাম্প্রতিক সময়ে দেশে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম তাদের কার্যক্রম শুরু করেছে। এই তালিকায় যুক্ত হলো নতুন আরও একটি ওটিটি প্ল্যাটফর্ম ‘আইস্ক্রিন’। ‘বিনোদনের স্মার্ট দুনিয়া’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করল প্ল্যাটফর্মটি। আইস্ক্রিনে দর্শকের জন্য রাখা হয়েছে তিনটি প্ল্যান—এক মাস, ছয় মাস ও এক বছরের। ৩০ দিনের সাবস্ক্রিপশন ফি রাখা হয়েছে মাত্র ২৫ টাকা। ৬ মাস ও ১ বছরের জন্য সাবস্ক্রিপশন ফি যথাক্রমে ১২৫ ও ২২৫ টাকা।

এ উপলক্ষে গত বৃহস্পতিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে দেশের নানা মাধ্যমের তারকা শিল্পী, নির্মাতা, কলাকুশলী ও গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণ গালা ইভিনিংয়ের আয়োজন করা হয়। শুরু হয় নতুন এই ওটিটি প্ল্যাটফর্মটির আনুষ্ঠানিক যাত্রা।

অনুষ্ঠানের শুরুতে আইস্ক্রিন সম্পর্কে তথ্য তুলে ধরেন প্রকল্প পরিচালক ও চিত্রনায়ক রিয়াজ। গালা ইভিনিংয়ের আয়োজনটিকে তিনি বিনোদনের স্মার্ট দুনিয়ায় ঐতিহাসিক রাত বলেও উল্লেখ করেন।

প্ল্যাটফর্মটির স্বপ্নদ্রষ্টা ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর বলেন, ‘আইস্ক্রিনের শুরু থেকেই আমরা দর্শকের সাড়া পাচ্ছি। আমরা তিন হাজার ঘণ্টার কনটেন্ট দিয়ে যাত্রা শুরু করেছি। যাত্রার শুরুতে তিন হাজার ঘণ্টার কনটেন্ট মনে হয় না আর কোনো ওটিটি প্ল্যাটফর্ম দিতে পেরেছে। আমাদের আর্কাইভে প্রচুর কনটেন্ট রয়েছে। হ‌ুমায়ূন আহমেদ থেকে শুরু করে আফজাল হোসেন—সবার কনটেন্টই এখানে পাবেন দর্শক। নতুন যাঁরা করছেন, তাঁদের তো পাবেনই।’

এ সময় নতুন তিনটি প্রিমিয়াম কনটেন্টের নাম ঘোষণা করা হয়। বৃহস্পতিবার রাত থেকেই সারা বিশ্বের মানুষ গত বছরের সাড়াজাগানো তিন সিনেমা ‘বিউটি সার্কাস’, ‘দামাল’ ও ‘হাওয়া’ আইস্ক্রিনে দেখতে পাচ্ছেন। জানা গেছে, বিনোদনের পাশাপাশি আইস্ক্রিনে খেলাধুলা নিয়েও থাকবে নানা আয়োজন।

চিত্রজগত ডটকম/টেলিভিশন

সংশ্লিষ্ট সংবাদ