সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম

৭০০ বছরের পুরোনো দুর্গে সাত পাকে বাঁধা পড়বেন ক্যাটরিনা-ভিকি!

যতই ঢাক ঢাক গুড় গুড় করুক না কেন, ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ের খবরে এখন মুখর বিটাউন। কোথায় বসতে চলেছে তাদের বিয়ের আসর, তা–ও এবার জানা গেছে।

গতকালই টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে যে আগামী নভেম্বর বা ডিসেম্বরে ভিকি আর ক্যাটরিনার চার হাত এক হতে চলেছে। দুই পরিবার তাদের জোরেশোরে বিয়ের প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছে। এখনকার টাটকা খবর, ডেস্টিনেশন বিবাহ করতে চলেছেন এই জুটি। মুম্বাই থেকে দূর রাজস্থানে বিয়ে করবেন ক্যাট আর ভিকি। আর ডিসেম্বরের প্রথম সপ্তাহে নাকি বিয়ের আসর বসছে। প্রেমের ক্ষেত্রে তাঁরা যতই লুকোছাপা করুন না কেন, বিয়ে তাঁরা রাজকীয়ভাবেই করবেন। জানা গেছে, বলিউডের রাজকীয় বিয়েগুলোর একটি হবে ভিকি আর ক্যাটের বিয়ে।

রাজস্থানের ৭০০ বছরের পুরোনো এক দুর্গে তাঁদের বিয়ের আসর বসবে। আর খবর যে এই দুর্গ ইতিমধ্যে বুকিং করে ফেলেছেন তাঁরা। রাজস্থানের সওয়াই মাধোপুরের ‘সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা রিসোর্ট’-এ বিয়ের সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট আর ভিকি। রিসোর্টটি রান্থামবোর ন্যাশনাল পার্ক থেকে ৩৫ কিলোমিটার দূরে। জানা গেছে, রিসোর্টটির সাজসজ্জা শুরু হয়ে গেছে।

জানা গেছে, খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরে বিয়ে করবেন ভিকি আর ক্যাটরিনা। বিয়ের রাতে ক্যাট আদি সিল্কের লেহেঙ্গা পরবেন। আর ভিকির অঙ্গে থাকবে শেরওয়ানি। ক্যাটরিনার বোন ইসাবেল আর তাঁর মা সুজেন বিয়ের জন্য জোরদার কেনাকাটা করছেন বলে খবর। তাঁদের দুজনকে একসঙ্গে সাবেকি পোশাকের শোরুমের বাইরে দেখা গেছে।

সংশ্লিষ্ট সংবাদ

এই সপ্তাহের পাঠকপ্রিয়