বৃহস্পতিবার, ৩০শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

শিরোনাম

৫ ফেব্রুয়ারি জায়েদ-নিপুনকে ডাকবে আপিল বোর্ড

আগামী দুই বছরের জন্য চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি হিসেবে ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ খান নির্বাচিত হয়েছেন। ২০২২-২০২৪ মেয়াদের দ্বিবার্ষিক এই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খান-এর কাছে মাত্র ১৩ ভোটে হেরেছেন চিত্রনায়িকা নিপুন আক্তার। তবে নবনির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খান-এর পদটি বাতিল হতে পারে। সমাজকল্যাণ মন্ত্রণালয় হয়ে বুধবার (২ ফেব্রুয়ারি) আপিল বিভাগের কাছে এই বিষয়ে দিক নির্দেশনা এসেছে।

আগামী শনিবার (৫ ফেব্রুয়ারি) শিল্পী সমিতির নতুন কমিটি দায়িত্ব বুঝে নেওয়ার কথা রয়েছে। সেদিনই জায়েদ খান ও চুন্নুর বিষয়ে চূড়ান্ত রায় দেবেন এই নির্বাচনের আপিল বোর্ড। শিল্পী সমিতি নির্বাচনে আপিল বোর্ডের প্রধান পরিচালক সোহানুর রহমান সোহান গণমাধ্যমকে বলেন, ‘আগামী শনিবার (৫ ফেব্রুয়ারি) এই বিষয়ে আমাদের মিটিং হবে। সেখানে আমরা অভিযোগকারী এবং যাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে তাদেরকে ডাকবো। তাদের দুই পক্ষের কথা শুনে আলোচনা করে তারপর তার ভিত্তিতে আমরা সিদ্ধান্ত দেবো।

তিনি আরও বলেন, ‘আমাদের অর্ডার এসেছে- আপনারা ব্যাপারটাকে আমলে নিয়ে আলোচনা করে তাদের উভয়পক্ষের বক্তব্য শুনে সিদ্ধান্ত গ্রহণ করবেন। আপিল বোর্ডের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত হিসেবে গণ্য হবে।’

চিত্রজগত/ঢালিউড

সংশ্লিষ্ট সংবাদ